শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৮:৩৬ অপরাহ্ন

ইজিয়ার অ্যাপে অ্যাম্বুলেন্স সেবা

খবরের আলো  ডেস্ক :

 

অ্যাম্বুলেন্সের মতো জরুরি সেবা পেতে এখন হাতে থাকা স্মার্টফোনের মাধ্যমে রাইড শেয়ারিং অ্যাপ ‘ইজিয়ারে’ ডাকা যাবে অ্যাম্বুলেন্স।

ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে ঢাকা মহানগর অ্যাম্বুলেন্স মালিক সমবায় সমিতি লিমিটেডের সহযোগিতায় দেশজুড়ে ‘অ্যাপভিত্তিক জরুরি অ্যাম্বুলেন্স সেবা’ এর উদ্বোধন করেছে রাইড শেয়ারিং প্রতিষ্ঠান ইজিয়ার টেকনোলজিস।

মঙ্গলবার বিকালে রাজধানীর ফার্মগেটের কেআইবি কমপ্লেক্স কনভেনশন হল ২-এ ইজিয়ারের এই নতুন পথচলার উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী মো. আসাদুজ্জামান খাঁন কামাল।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ডিজিটাল বাংলাদেশের আরকটি প্রমাণ এটি। ইজিয়ারের মাধ্যমে যে সেবা দেয়া হবে তা সফল হবে বলে আমি আশা করছি। অভিনব এমন একটি কাজে এগিয়ে যাবার জন্য ইজিয়ার টেকনোলজিস ধন্যবাদ পাবার যোগ্য।

ঢাকা মহানগর অ্যাম্বুলেন্স মালিক সমবায় সমিতি লিমিটেডের সভাপতি আলমগীর বলেন, আধুনিক সেবার সুবিধা দিতেই এই উদ্যোগ নেয়া হয়েছে। এখন থেকে ইজিয়ার অ্যাপে ২৪ ঘন্টা অ্যাম্বুলেন্স সেবা পাওয়া যাবে।

ইজিয়ার টেকনোলজিস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মেহেদী হাসান বলেন, ইজিয়ার টেকনোলজিস লিমিটেড বর্তমানে অ্যাম্বুলেন্স ড্রাইভার রেজিষ্ট্রেশন এবং ট্রেনিংসহ যাবতীয় কাজ সম্পন্ন করেছে। এখন থেকে অফিসিয়ালি যাত্রীরা ইজিয়ার অ্যাপের মাধ্যমে দেশজুড়ে তাৎক্ষনিক জরুরি অ্যাম্বুলেন্স সেবা পাবেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com