মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৪:৩২ পূর্বাহ্ন

শ্রীপুরে শ্রমিকলীগ নেতাকে হত্যা

খবরের আলো :

 

আনোয়ার হোসেন শ্রীপুর গাজীপুর প্রতিনিধি:গাজীপুরের শ্রীপুরের কেওয়া পশ্চিম খন্ড গ্রামে ওমর ফারুক (২৭) নামের শ্রমিকলীগ নেতাকে কুপিয়ে দুই হাত কেটে হত্যা করেছে সন্ত্রাসীরা।
বৃহস্পতিবার সকাল ৯টা দিকে কেওয়া পশ্চিম খন্ড মসজিদ মোড় থেকে তাকে একটি গাড়ীতে তুলে নিয়ে দুহাত বিচ্ছিন্ন করে কেওয়া পশ্চিম খন্ড সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে গাড়ী থেকে ফেলে যায় অজ্ঞাত সন্ত্রাসীরা।

সংবাদ পেয়ে স্থানীয় লোকজন ও তাঁর স্বজনরা তাকে উদ্ধার করে প্রথমে আল-হেরা হাসপাতাল পরে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন।

নিহত ওমর ফারুক কেওয়া পশ্চিম খন্ড গ্রামের হাফিজুল ইসলামের ছেলে। সে বর্তমানে শ্রীপুর পৌর শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক। সম্পর্কে শ্রীপুর উপজেলা ছাত্রলীগের বর্তমান সাধারণ সম্পাদক রাকিবুল হাসানের ভাতিজা।
এ ঘটনায় গাজীপুর পুলিশ সুপার শামসুন্নাহার শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিহতের লাশ পরিদর্শন করে ও ঘটনা স্থলও পরির্দশন করেন।

নিহতের স্বজনদের সান্তনা দেন এবং এ ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে কঠোর ব্যবস্থা নেয়ার আশ্বাস প্রদান করেন। ঘটনার প্রতিবাদে বেলা ১১টার দিকে শ্রীপুর পৌর শহরে প্রতিবাদ সভা করে শ্রমিকলীগ।

নিহতের পিতা হাফিজুল ইসলাম জানান, তাঁর ছেলে ওমর ফারুক মাওনা চৌরাস্তার আমিরিকান টোবাকো নামেরএকটি প্রতিষ্ঠানের বাজারজাতকারী কর্মকর্তা হিসেবে চাকুরী করত। প্রতিদিনের মত সে প্রতিষ্ঠানে গমনের উদ্দেশে সকালের দিকে বাড়ি থেকে বের হয়। অটোরিক্সা যোগে আসার সময় মসজিদ মোড় এলাকায় ৭-৮জন অজ্ঞাত যুবক তার গতিরোধ করে এলোপাথারি মারপিট করে একটি গাড়ীতে তুলে নেয়। পরে কেওয়া পশ্চিম খন্ড সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে গাড়ী থেকে দুহাত বিচ্ছিন্ন অবস্থায় থেকে ফেলে যায়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদুল ইসলাম জানান, হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহিদ তাজ উদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছ। এ ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারে অভিযান শুরু হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com