রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৬:১৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
 ভয়াল ২৫ জুলাই নালিতাবাড়ীর সোহাগপুর গণহত‍্যা দিবস  পোস্তগোলা শ্মশান ঘাট এলাকায়,গরুর হাট  বসিয়ে,মসজিদের গেট অবরুদ্ধ! শরীয়তপুরে রেকর্ড ১৫৮ জনের করোনা শনাক্ত   রাজধানীতে একশত বধিরের মাঝে ত্রাণ ও নগদ অর্থ সহায়তা প্রদান মানিকগঞ্জের সদর উপজেলার  ধলেশ্বরী নদী থেকে ৭ টি অবৈধ ড্রেজার বাজেয়াপ্ত  মানিকগঞ্জে  প্রধানমন্ত্রীর দেয়া ঈদ উপহার পৌছেদিলেন – জেলা প্রশাসক আব্দুল লতিফ  মাধবপুরে বন্যপাখী উদ্ধারে চিরুনী অভিযান শিবচরে পাট ক্ষেতে নিয়ে ১৪ বছরের  কিশোরীকে ধর্ষণের অভিযোগ : নবাগত ইউএনও’র সঙ্গে মাধবপুর প্রেসক্লাবের সাংবাদিকদের মতবিনিময় ফরিদপুর মধুখালীতে রাতের আঁধারে আশ্রয় প্রকল্পের নির্মানাধীন ঘরের পিলার ভাংচুর।

১৫ বছর পর শ্রীপুর পৌর যুবলীগে নতুন নেতৃত্ব

খবরের আলো  :

আনোয়ার হোসেন শ্রীপুর গাজীপুর প্রতিনিধি :দীর্ঘ ১৫ বছর পর গাজীপুর জেলার শ্রীপুর পৌর যুবলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। হাসানুল ইসলাম আকন্দ শাওনকে সভাপতি ও হুমায়ুন কবির হিমুকে সাধারণ সম্পাদক করে পূর্ণাঙ্গ এ কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার শ্রীপুর উপজেলা যুবলীগের সভাপতি কমর উদ্দিন ও সাধারণ সম্পাদক মনিরুজ্জামান জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে আব্দুর রহিম, আমির হোসেন, আরিফ হাসান প্রধান, সাইফুল ইসলাম, একেএম মইনুল হোসেন খান, মো. খলিল, আসাদুল্লাহ্ আসাদ, স্বপন মিয়া, তমিজ উদ্দিন ও আওলাদ হোসেনকে সহ-সভাপতি, কাওসার শেখ কামাল, এমদাদুল ইসলাম, মাসুদ রানা, নূরুল আমিন হৃদয়, সোহরাব হোসেন ও সোহাগ রানাকে যুগ্ন-সাধারণ সম্পাদক, নুরুল আমিন, কাওসার আকন্দ রিফাত, শেখ রাসেল, সবুজ বেপারী, হাসান সোহাগ ও শাকিল আহমেদকে সাংগঠনিক সম্পাদক, সোহাগ মিয়াকে প্রচার ও প্রকাশনা সম্পাদক, সুরুজ মিয়াকে দফতর সম্পাদক, আনোয়ার হোসেনকে তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক, অ্যাডভোকেট ওয়াসিম খলিলকে আইন বিষয়ক সম্পাদক, মো. শফিককে শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক, হুমায়ুন আহমেদকে বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, আসাদ খানকে অর্থ সম্পাদক, আতিকুল ইসলাম মোড়লকে ত্রাণ সম্পাদক, মওদুদ আহমেদ লিখনকে সমাজ কল্যাণ সম্পাদক, শফিকুল ইসলামকে সাংস্কৃতিক সম্পাদক, সাইদুল শেখকে ক্রীড়া সম্পাদক, শরিফুল ইসলাম শরিফকে স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক, শফিকুল ইসলামকে কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক, শামীম হায়দারকে ধর্ম বিষয়ক সম্পাদক, নুরুল আমিনকে মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক, মোছা. সুমাইয়া শশীকে মহিলা বিষয়ক সম্পাদক, মাহবুব রহমানকে উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক, মামুন শেখকে উপ-দফতর সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

এছাড়াও সহ-সম্পাদক পদে ফারুক মন্ডল, বিপ্লব হোসেন বাবু, মামুন শাহ্, শফিকুল ইসলাম, খোরশেদ আলম, ইকবাল হোসেন, মনির প্রধান, মাহবুব রহমান, আশরাফুল ইসলাম সুজন, মোহাম্মদ আলী, জাকির হোসেন, নাজমুল, হুমায়ুন, শফির আফজাল, তোফাজ্জল হোসেন, সদস্য হিসেবে মান্নান সিকদার, সাইদুল ইসলাম জুয়েল, আশরাফ, সুজন, ফিরুজ, ফারুখ আহমেদ, নব মিয়া, আলী হোসেন, আজিজুল হক আজিজ, হারুণ, আল আমিন, সোরহাব আহমেদ, নাঈম ও সাইফুল শেখকে নির্বাচিত করা হয়েছে।

দীর্ঘ ১৫বছর পর নতুন কমিটি ঘোষণা করায় নেতাকর্মীদের মধ্যে উচ্ছাস-উদ্দীপনা লক্ষ্য করা গেছে।

 

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com