মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০১:১৩ অপরাহ্ন

ঐক্যফ্রন্টের সাত দফার এক দফাও মানা হবে না- কাদের

খবরের আলো :

 

জাতীয় ঐক্যফ্রন্টের সাত দফার এক দফাও মানা হবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার রাজধানীর উত্তরা দিয়াবাড়িতে মেট্রোরেল প্রকল্প পরিদর্শন শেষে তিনি একথা বলেন।

কাদের বলেন, তাদের সব দাবি ভিত্তিহীন ও অযৌক্তিক। নির্বাচনের সময় সরকার তার এজেন্ডাগুলো বাস্তবায়ন করবে। বিশ্বের অন্য দেশে যেভাবে থাকে আমাদের দেশেও একইভাবে সরকার থাকবে।

সিলেটে ঐক্রফ্রন্টের সমাবেশ সফল হয়নি দাবি করে তিনি বলেন, এ জোট জনগণের মধ্যে সাড়া ফেলতে পারেনি। তার গাজীপুরের জনসভায় এর চেয়ে অনেক বেশি জনসমাগম হয়েছিল।

সেতুমন্ত্রী বলেন, জনগণের সাড়া না থাকলে কোনো আন্দোলন সফল হয় না। আর যারা আন্দোলনে সফল হয় না তারা নির্বাচনেও সফল হতে পারে না।

মেট্রোরেল নিয়ে তিনি বলেন, মেট্রোরেল এখন দৃশ্যমান। এটা প্রধানমন্ত্রীর মেগা প্রকল্প। ২০১৯ সালের ডিসেম্বরে উত্তরা থেকে আগারগাঁও পর্যন্ত মেট্রোরেলের প্রথম ফেজের কাজ শেষ হবে। দ্বিতীয় ফেজ আগারগাঁও থেকে বাংলাদেশ ব্যাংক পর্যন্ত ২০২০ সালের ডিসেম্বরে শেষ হবে।

বিএনপি নিষ্ক্রিয় ‘সংস্কারপন্থী’দের সক্রিয় করার যে উদ্যোগ নিয়েছে, তাতে তাদের দেউলিয়াত্মের প্রকাশ ঘটেছে বলে মনে করেন ওবায়দুল কাদের।

তিনি বলেন, বিএনপি কতটা দেউলিয়া যে এখন আবার তাদের নেয়া হয়েছে। দলের লোকজনকে সংস্কারপন্থী বলে কোণঠাসা করে রেখেছিল বিএনপি। এখন এই লোকরা এসে আন্দোলনে শক্তি জোগাবে, এটা বিশ্বাস করা কঠিন। তাছাড়া ফখরুল সাহেব নিজেও সংস্কারবাদী ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com