শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৪:০৫ পূর্বাহ্ন

রুম্পার জন্য মানববন্ধন করেছেন স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা

খবরের আলো :

 

 

শুক্রবার, ০৬ ডিসেম্বর :রুবাইয়াত শারমিন রুম্পা হত্যার শিকার বলে অভিযোগ এনে মানববন্ধন করেছেন স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

রমনা থানার পরিদর্শক মাহফুজুল হক ভূঁইয়া বলেন, শুক্রবার (৬ ডিসেম্বর) দুপুরে রাজধানীর সিদ্ধেশ্বরীতে বিশ্ববিদ্যালয়ের প্রধান ক্যাম্পাসের ফটক থেকে অর্ধশতাধিক শিক্ষার্থী বিক্ষোভ মিছিল নিয়ে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের সামনে যান। সেখানে থেকে তারা রুম্পা হত্যার বিচারের দাবিতে মানববন্ধন করেন।

জানা গেছে, বুধবার (৪ ডিসেম্বর) রাতে সিদ্ধেশ্বরী সার্কুলার রোডে দুই ভবনের মাঝে এক গলিতে রুম্পার লাশ পাওয়া যায়। ওই তরুণী আশপাশের কোনো ভবন থেকে পড়ে মারা গেছেন বলে তখন ধারণা করা হয়। কিন্তু পুলিশ তখন তার নাম-পরিচয় জানতে পারেনি। পরের দিন বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) সন্ধ্যায় স্বজনরা মর্গে গিয়ে লাশ শনাক্ত করেন।

রুম্পা স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের প্রথম বর্ষের ছাত্রী ছিলেন। তিনি মালিবাগের শান্তিবাগে মা ও ভাইয়ের সঙ্গে থাকতেন। তার বাবা হবিগঞ্জ জেলা পুলিশে কর্মরত রোকনউদ্দিন।

এ ঘটনায় রমনা থানায় একটি হত্যা মামলা হয়েছে। ওই থানার এসআই আবুল খায়ের মামলাটি করেছেন। পুলিশের এ কর্মকর্তা জানান, রুম্পা বুধবার সন্ধ্যায় বাসা থেকে বের হন। তার সঙ্গে মুঠোফোন ছিল। উঁচু থেকে পড়লে সাধারণত যে ধরনের জখম হয়, রুম্পার শরীরে তেমন আঘাত রয়েছে। ময়না তদন্ত শেষে বৃহস্পতিবার রাতে রুম্পার লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com