রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ১২:৫৯ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর আদর্শের উজ্জ্বল দৃষ্টান্ত ম‌তিউর রহমান ম‌তির কথা গাজীপুরবাসী আজীবন স্মরণ রাখ‌বে

খবরের আলো :

 

 

মোঃ জসীম উদ্দীন চৌধুরীঃ টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টারের ছোট ভাই, গাজীপুর মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মতিউর রহমান মতি গাজীপু‌রে সর্বসাধার‌নের একজন অাস্থাভাজন ব্য‌ক্তি যি‌নি ই‌তোম‌ধ্যে সবার মন জয় ক‌রে নি‌য়ে‌ছেন।
বাংলাদেশ আওয়ামীলীগের সুনামধন্য  কয়েকটি পরিবারের মধ্যে বীর মুক্তিযোদ্ধা শহীদ আহসান উল্লাহ মাস্টারের পরিবার অন্যতম। তারই সুযোগ্য সন্তান আলহাজ্ব জাহিদ আহসান রাসেল (এমপি), যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর দায়িত্ব সততার সাথে পালন করে আসছেন। তারই আপন চাচা, শহীদ আহসান উল্লাহ মাস্টারের স্নেহের ছোট ভাই মতিউর রহমান মতি গাজীপুর মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক।  গাজীপুরের বাংলাদেশ আওয়ামীলীগের রাজনৈতিক প্রেক্ষাপট,মানুষের সমস্যা, সামাজিক, ধর্মীয়, শিক্ষা সহ সকল বিষয়ে সকাল থেকে বিকেল, সন্ধ্যা থেকে গভীর রাত অবদি একটানা কাজ করে আসছেন  মতিউর রহমান মতি।

দলীয় নেতাকর্মীরা জানান গাজীপুরের প্রাণ প্রিয় নেতা শহীদ আহসান উল্লাহ মাস্টারের ছোট ভাই, গাজীপুর মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান ম‌তি একজন যোগ্য ব্যক্তি হিসেবে অত্যন্ত সততার সাথে সকল নেতাকর্মীদের দ‌লের দু‌র্দিন থে‌কে অদ্যবধি বুকে আগলে ধরে রেখেন।স্বচ্ছ রাজনীতিতে দলীয় নেতাকর্মীদের মাঝে প্রাণ প্রিয় ব্যক্তিত্ব হিসেবে সকলের অন্তরে তার আদর্শ, নীতি ও ভালবাসা দিয়ে ঠাই করে নিয়েছেন ।তাই গাজীপুর আওয়ামীলীগের দিক নির্দেশক পরিচ্ছন্ন রাজনীতিবিদ হিসেবে দলীয় নেতাকর্মীরা যোগ্য নেতাকে অাজীবন কা‌ছে পে‌তে চান।
তার দক্ষতা,পরোপকা‌রিতা গাজীপুর সহ দেশব্যাপী তার সুনাম ছড়িয়ে পড়েছে।তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উজ্জিবিত সৈনিক এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন কর্মী হিসেবে নিজেকে পরিচয় দিতে গর্ববোধ করেন। তৃনমূল থেকে অদ্যবধি রাজনীতির প্রতিটি গন্ডি অত্যন্ত স্বচ্ছতার সাথে পালন করে এসেছেন।  বাস্তব অভিজ্ঞতা সম্পন্ন, তীক্ষমেধা,  বিচক্ষণ সমাজ কল্যানকামী এই মহান পুরুষ তার পরিচ্ছন্ন, উদার ধর্ম ও সমাজ চিন্তার আলোকে সমাজের উন্নয়নের মহান দায়িত্ব নিয়ে কাজ কর‌ে যাচ্ছেন।জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়তে তিনি দৃঢ় প্রত্যয়ী।বীর মুক্তিযুদ্ধা শহীদ আহসান উল্লাহ মাস্টারের সুযোগ্য সন্তান আলহাজ্ব জাহিদ আহসান রাসেল (এমপি), যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী টঙ্গী তথা গাজীপু‌রে এমন কো‌নো শিক্ষা প্র‌তিষ্ঠান নেই যেখা‌নে তার অনুদান নেই।
‌তেম‌নি ক‌রে ম‌তিউর রহমান ম‌তিও টঙ্গীর বি‌ভিন্ন শিক্ষা প্র‌তিষ্ঠা‌নের পরিচালনা কমিটির অন্যতম সদস্য ও সভাপতির দায়িত্ব পালন ক‌রে অাস‌ছেন।শুধু তাই নয় তি‌নি গত ৮ সেপ্টেম্বর ২০১৯ নোয়াগাঁও এম এ মজিদ মিয়া উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন।
গাজীপু‌রের সর্বস্ত‌রের মানুষ গাজীপুর মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মতিউর রহমান মতি ও
বীর মুক্তিযুদ্ধা শহীদ আহসান উল্লাহ মাস্টারের সুযোগ্য সন্তান আলহাজ্ব জাহিদ আহসান রাসেল (এমপি), যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর দীর্ঘায়ু ও সু-স্বাস্থ্য কামনা ক‌রেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com