সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৬:১১ পূর্বাহ্ন

ঢাকাই চলচ্চিত্রে হলিউডের ক্যাটরিনা গ্রে

খবরের আলো :

 

 

বাংলাদেশের অনেক ছবিতেই এখন বিদেশি তারকারা অভিনয় করেছেন। এবার বাংলাদেশি চলচ্চিত্র ‘অ্যাডভোকেট সুরাজ’-এ অভিনয় করতে যাচ্ছে হলিউড অভিনেত্রী ক্যাটরিনা গ্রে। তিনি হলিউডের জনপ্রিয় চলচ্চিত্র ঘোস্ট হাউজ, হার্ড টার্গেট-২, ব্রাইস-৩-সহ বেশ কিছু জনপ্রিয় চলচ্চিত্রে অভিনয় করেছেন।

প্রযোজনা-পরিবেশনা প্রতিষ্ঠান এসএইচকে গ্লোবালের প্রযোজনায় ও কিংবদন্তি চলচ্চিত্র পরিচালক সি বি জামানের পরিচালনায় ‘অ্যাডভোকেট সুরাজ’ চলচ্চিত্রে নাম ভূমিকায় অভিনয় করবেন শামস হাসান কাদির। তার বিপরীতে অভিনয় করবেন বলিউড অভিনেত্রী পূজা চোপড়া ও হলিউড অভিনেত্রী ক্যাটরিনা গ্রে।

ইতোমধ্যে প্রযোজনা প্রতিষ্ঠান আনুষ্ঠানিকভাবে শামস হাসান কাদির ও পূজা চোপড়ার নাম ঘোষণা দিলেও এখন পর্যন্ত ক্যাটরিনা গ্রের নাম ঘোষণা দেয়নি।

এ প্রসঙ্গে এসএইচকে গ্লোবাল এর সিইও ইমদাদুল ইসলাম যিকরানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমাদের অ্যাডভোকেট সুরাজ চলচ্চিত্রটিতে বেশ কয়েকজন হলিউড ও বলিউডের শিল্পী অভিনয় করছেন। ক্যাটরিনা গ্রে ছাড়াও আরো কয়েকজনের সঙ্গে কথা হয়েছে। এর আগে শামস হাসান কাদির ও পূজা চোপড়ার ও বলিউডের স্বনামধন্য কোরিওগ্রাফার মাস্টার স্বরূপের কথা জানিয়েছি। বাকি শিল্পীদের নাম শিগগিরই আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করা হবে।’

তিনি আরো বলেন, এ মুহূর্তে আমরা আমাদের বিদেশি শিল্পী-কলাকুশলীদের ওয়ার্ক পারমিটসহ অন্যান্য প্রসেসিং করছি। সেগুলো কমপ্লিট হলেই শুটিং শুরু করব। বাংলাদেশি দর্শকদের জন্য চলচ্চিত্রটিতে বেশ কিছু চমক থাকছে।

ক্যাটরিনা গ্রে অভিনয়ের পাশাপাশি চলচ্চিত্র প্রযোজক, পরিবেশক, পরিচালক এবং কাহিনিকার। হলিউডে তার আলোচিত ছবিগুলো হলো-হার্ড টার্গেট টু, ব্রাইস থ্রি, গোস্ট হাউস, ট্রয় টু, লকড আপ। হলিউডের প্রযোজনা-পরিবেশনা প্রতিষ্ঠান গ্রে ফিল্মসের কর্ণধারও তিনি। আগামী ফেব্রুয়ারিতে অভিনয়ের পাশাপাশি তার প্রযোজনা, পরিচালনায় নির্মিত ভৌতিক চলচ্চিত্র ‘ডেটাইম নাইটমোর’ মুক্তি পাবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com