সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৬:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে অবৈধ ৩টি ইটভাটায়  ভ্রাম্যমান আদালতে ১১ লক্ষ টাকা জরিমানা নজরুল বিশ্ববিদ্যালয়ে কর্মকর্তা পরিষদের নির্বাচন ১৪ জানুয়ারি বেলকুচিতে আলোচিত পিতা-পুত্র হত্যা মামলার অন্যতম আসামী আটক স্পেনে তীব্র তুষারপাতে জনজীবন অচল: যান চলাচল বন্ধ সিরাজগঞ্জ সরকারি কলেজের শিক্ষিকা শিউলী মল্লিকা গ্রেফতার দোহারে অবৈধ ড্রেজার পাইপ ভেঙ্গে দিল প্রশাসন  সালমান এফ রহমানের দোহার – নবাবগঞ্জে উন্মুক্ত হলো ওয়াজ মাহফিল বদলগাছীর কোলা ইউনিয়ন কে মডেল ইউনিয়ন গড়ার প্রত্যয়ে কাজ করছেন চেয়ারম্যান স্বপন নজরুল বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন রাজধানীর মিরপুরে নতুন বছর উদযাপনের বিশেষ আয়োজন

কলমাকান্দায় উপজেলা বিএনপি সদস্য সচিব প্রার্থী খোকন

খবরের আলো :

 

 

কৃষ্ণ কুমার শুভ, নেত্রকোনা জেলা প্রতিনিধি : বিএনপি ঘরানার সন্তান সিরাজুল ইসলাম খান খোকন। স্কুল জীবন থেকেই রাজনীতির সাথে জড়িত। পেশায় একজন আইনজীবী। রাজনীতি করতে গিয়ে অনেক ঘাত প্রতিঘাত সইতে হচ্ছে সিরাজুল ইসলাম খানকে। চাচা এলাহী খান কলমাকান্দা উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও উপজেলার পোগলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান।

কলমাকান্দা উপজেলা বিএনপির তৃণমূলের নেতাকর্মীদেও পছন্দের লোক এ্যাডভোকেট সিরাজুল ইসলাম খোকন। তিনি দলীয় নেতাকর্মীদের পাশে সব সময় থাকেন। হামলা মামরায় সিরাজুল ইসলাম খান দলীয় নেতাকর্মীদেও আইনী সহায়তা দিয়ে যাচ্ছেন। এমনকি প্রয়োজনে অর্থ সহায়তাও দিয়ে যাচ্ছে তরুণ এই বিএনপি নেতা। তিনি সমব সময় দলীয় নেতাকর্মীদেও পাশে থাকতে চান এবং চাচা এলাহী খানের ন্যায় দলের পক্ষে কাজ কওে যেতে চান। এ জন্য চাই দলীয় মর্যাদা। সিরাজুল ইসলাম খান খোকন উপজেলা বিএনপির সদস্য সচিব পদ প্রার্থী।

এলাকাবাসী সূত্রে জানা গেছে ওই পরিবারটি বিএনপির প্রতিষ্ঠালগ্ন থেকে দলের হয়ে কাজ করে যাচ্ছে। সিরাজুল ইসলাম খান খোকন সাহসী, তরুণ উদীয়মান নেতা। তৃণমূলের নেতাকর্মীরে প্রিয়জন এ্যাডভোকেট ইসমাইল হোসেন খোকন। তিনি আগামীতে দলের হয়ে কাজ করতে চান।

নেত্রকোনা জেলা বিএনপির সহ-সভাপতি আবদুস সালাম কেরন বলেন, দলের জন্য কাজ করছে সিরাজুল ইসলাম। তাকে দলের সদস্য সচিব করা হলে সে আরও বেশি কওে দলের জন্য কাজ করবে। বিষয়টি দলীয় হাই কমান্ডের বিবেচনা করা উচিত। একই ধরনের কথা বলেন উপজেলার লেঙ্গুরা ইউনিয়ন বিএনপির সভাপতি ও লেঙ্গুরা ইউনিয়ন পরিষদেও সাবেক চেয়ারম্যান হাফেজ মোহাম্মদ আলী। তিনি বলেন, দলের সদস্য সচিব হিসেবে এমন একজন ব্যক্তিকে নির্বাচন করা উচিত যিনি তৃণমূলের নেতাকর্মীদের দুঃখ কষ্ট বুঝবেন এবং সব সময় পাশে থাকবেন। আবদুস সালাম এমনই এক ব্যক্তি। তাকে দলের দায়িত্ব দেওয়া উচিত। একই ধরণের কথা বলেন কলমাকান্দা সদর ইউপি চেয়ারম্যান গোলাম মৌলাসহ অনেকেই।

বিএনপি নেতা এডভোকেট ইসমাইল হোসেন বলেন, দলের জন্য কাজ করে যাচ্ছি। আগামীতেও বিএনপির জন্য কাজ করব। আশা করি দলের সিনিয়র নেতারা বিষয়টি মাথায় রেখে আমাকে কাজ করার সুযোগ দেবেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com