বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৪:১৫ অপরাহ্ন

খুলনার বোমা হামলায় আইএসের দায় স্বীকার

খবরের আলো :

 

 

শনিবার, ০৭ ডিসেম্বর : খুলনা মহানগরীর আড়ংঘাটা থানার পাশে বোমা বিস্ফোরণের ঘটনায় দায় স্বীকার করেছে আন্তর্জাতিক জঙ্গি গোষ্ঠী ইসলামিক স্টেট (আইএস)। বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) রাতে এ বিস্ফোরণের ঘটনার একদিন পর দায় স্বীকার করলো আইএস।

বিশ্বব্যাপী সন্ত্রাসী গোষ্ঠীগুলোর কার্যক্রম প্রচারকারী সংস্থা সাইট ইন্টেলিজেন্স এক টুইট বার্তায় এ তথ্য জানিয়েছে।

আইএসের স্বীকারোক্তির বিষয়ে খুলনা মহানগর পুলিশের মিডিয়া উইং প্রধান উপকমিশনার মনিরুজ্জামান মিঠু বলেন, বিষয়টি নিয়ে গভীর তদন্ত চলছে। তবে এটা আইএসের সাথে সংশ্লিষ্ট নয়। তদন্তের পর বিষয়টি খোলাসা করা যাবে বলেও তিনি জানান। আড়ংঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী রিজাউল করিম জানান, আড়ংঘাটার প্রধান সড়কের দুই পাশে দুটি ভাড়া ভবনে আড়ংঘাটা থানার কার্যক্রম চলে। একটি ভবনের পাশে গ্যারেজ এবং গ্যারেজের পাশে আড়ংঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ। ওই মাঠে বৃহস্পতিবার রাতে একটি বোমার বিস্ফোরণ হয়। খবর পেয়ে থানা পুলিশসহ খুলনা মহানগর পুলিশের (কেএমপি) একাধিক ইউনিট ঘটনাস্থল পরিদর্শন করে। বিস্ফোরিত বোমার আলামত উদ্ধার করেছে পুলিশ। এ ছাড়া ঢাকা থেকে আসা কাউন্টার টেরোরিজম ইউনিটের একটি প্রতিনিধি দল শুক্রবার ও শনিবার ঘটনাস্থল পরিদর্শন করে।

এর আগে গত ৩০ সেপ্টেম্বর নগরীর খানজাহান আলী থানার শিরোমনি এলাকার ৩৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয়ে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। ওই ঘটনাতেও দায় স্বীকার করে আইএস।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com