শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৯:২২ পূর্বাহ্ন

আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষ, বিএনপি কার্যালয়ে আগুন, আহত ২০

খবরের আলো :
অভিজিৎ কুমার দাস সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ সিরাজগঞ্জ সরকারি কলেজে বিজয় শোভাযাত্রাকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মীদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়েছে।  এতে আহত হয়েছেন অন্তত  পুলিশ সদস্যসহ  ২০ জন। আগুন দেয়া হয়েছে বিএনপির জেলা কার্যালয়েও।
বেলা ১১টার দিকে সরকারি কলেজ ক্যাম্পাস থেকে একটি বিজয় শোভাযাত্রা বের করা হয়। এতে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ডা. হাবিবে মিল্লাত মুন্না ।
পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন সহ আওয়ামী লীগের অনেক    সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।  শোভাযাত্রাটি শহরের ইবি রোড এলাকা দিয়ে ইলিয়ট ব্রিজ অতিক্রম করার সময় আওয়ামী লীগের শোভাযাত্রাটির  উপর বিএনপির নেতাকর্মীরা হামলা করে। এসময় দুইপক্ষের মধ্যে থেমে থেমে দুপুর পর্যন্ত সংঘর্ষ হয়। এতে উভয়পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছেন।
তবে জেলা যুবদলের সভাপতি মির্জা বাবুর দাবি, খালেদা জিয়ার মুক্তির দাবিতে জেলা বিএনপির কর্মসূচির মধ্যে যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের উপর হামলা করেছে। পুড়িয়ে দেয়া হয় তাদের কার্যালয়।
এদিকে পুলিশ টিয়ার শেল ও রাবার বুলেট ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ওই এলাকায় বর্তমানে থমথমে পরিস্থিতি বিরাজ করছে।  আহতদের কয়েকজনকে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা জেনারেল হাসপাতাল  সহ সিরাজগঞ্জের   বিভিন্ন হাসপাতালে নেয়া হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com