শনিবার, ২১ নভেম্বর ২০২০, ০১:৩০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ধামরাইয়ে সুয়াপুর ইউনিয়নে ব্রীজের ভিত্তি প্রস্থর স্থাপন উপলক্ষে বিশাল জনসভা নাটোরে মাস্ক ব্যবহার না করার অপরাধে ৪০ জন আটক মাধবপুরে প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনার উদ্বোধনী অনুষ্ঠান গাজীপুরে পোশাক নারী শ্রমিক গণধর্ষণের শিকার ত্রিশালে রাস্তার দূর্ভোগে লালপুর-কৈতরবাড়ী ধর্ষণের সর্বোচ্চ সাজা হলে অপরাধীদের মধ্যে ভীতিও থাকবে: কাদের ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড প্রস্তাব মন্ত্রিসভায় অনুমোদন পাহাড়পুর একিয়া ডায়াগনস্টিক সেন্টারে অভিনব কায়দায় রোগীর সাথে প্রতারণা নবাবগঞ্জে অজ্ঞাত পরিচয় নারীর লাশ উদ্ধার মাধবপুরে করোনার ভাইরাসের সুযোগে বালু খেকোদের রমরমা ব্যবসা

ভাসুর কর্তৃক মারধরে তিন সন্তানের জননী আহত,মামলা করলে মেরে ফেলার হুমকি

dav

খবরের আলো :

 

 

হাবিবুর রহমান মাসুদ, পটুয়াখালী প্রতিনিধি : মিথ্যা টাকা পাওনার অভিযোগ করে তিন ভাসুর মিলে এলাপাথারি কিল, ঘুষি ও লাথি মেরে তিন সন্তানের জননীকে রক্তাক্ত জখম করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনাটি ঘটেছে শনিবার বিকাল আনুমানিক ৩টার দিকে সদর উপজেলার কালিকাপুর ইউনিয়নের বাধঘাট এলাকার মৃধা বাড়ি।
২৫০ শয্যা বিশিস্ট হাসপাতালে চিকিৎসারত তিন সন্তানের জননী লিমা (৩০) এর স্বামী ভাড়ায় মোটর সাইকেল চালক সবুজ মৃধা জানান, এক বছর আগে মোটর সাইকেল চালাইতে গিয়ে সড়ক দুঘর্টনায় সবুজ আহত হয়ে ২৫০ শয্যা বিশিস্ট হাসপাতালে ভর্তি হয়। সে সময় তার স্ত্রী লিমা তার সৎ ভাসুর রিপনকে ৪,৫০০ টাকা ঔষধ কেনার জন্য দেয়। সে টাকা থেকে ঔষধ কেনার পর সবুজকে দুই হাজার টাকা ফেরত দেয়। এরপর সবুজের ১০ম শ্রেনীর মেয়ে নিশাতকে সৎ ভাই বাবুল মৃধা, মিজান মৃধা ও রিপন মধা গং একই বাড়ির মনা মৃধার ছেলে রাকিবের সাথে নানা ছলচাতুরির মাধ্যমে বিবাহ দেয়। নিজের সন্তান হিসাবে বিবাহ মেনে নিতে বাধ্য হয় সবুজ। সম্প্রতি সবুজ ইউপি চেয়ারম্যানকে ধরে মেয়ে ও জামাই রাকিবকে একটি সরকারী ঘরের ব্যবস্থা করে ঘরটি নির্মানের ব্যয় ভার বহন করেন সবুজ। ঘর নির্মানে উদ্ধৃত্ত ১৫ বস্তা বালু ও ৫০টি ইট নিয়ে নেয় সবুজ।
ঘটনারদিন উক্ত বালু ও ইট নিয়ে সবুজের সৎ ভাই রিপনের স্ত্রী সিমা এবং সবুজের স্ত্রী লিমার সাথে কথাকাটাকাটির এক পর্যায় সবুজের চিকিৎসার সময় ১৪’শ টাকা পাবে বলে দাবী করে সিমা। কিসের টাকা পাবে বলার সাথে সাথে রিপন, বাবুল ও মিজান দৌড়ে এসে লিমাকে কিল-ঘুষি, লাথি মেরে মেরে রক্তাক্ত জখম করে। বাড়ির অন্য লোকেরা লিমাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিস্ট হাসপাতালে চিকিৎসারজন্য ভর্তি করে। তার বাম পাশের একটি চক্ষু নস্ট হওয়ার আশংকা করছেন ডাক্তাররা জানান সবুজ। এ ঘটনায় মামলা করলে রিপন গং সবুজকে ও তার স্ত্রীকে জানে মেরে ফেলার হুমকি দিচ্ছে বলেও সবুজ ও তার স্ত্রী অভিযোগ করেন। সবুজ একা অপরদিকে সৎ ভাই চারজন। সৎ ভাইরা যে কোন সময় মেরে পেত পারে বলে শঙ্কিত সবুজ। মোটর সাইকেল চালক সবুজ এ ব্যাপারে পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com