সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ০২:৫০ অপরাহ্ন

সালমান-ক্যাটরিনার সঙ্গে প্রধানমন্ত্রীর কুশল বিনিময়

ছবি: সংগৃহীত

খবরের আলো :

 

 

রবিবার, ০৮ ডিসেম্বর : বিপিএল উদ্বোধনী অনুষ্ঠান মাতাতে আসা বলিউড সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফ মঞ্চে উঠেই কুশল বিনিময় করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে। সন্ধ্যা থেকে বিপিএলের ভিআইপি আসনে প্রধানমন্ত্রীকে দেখা গেছে। তিনিই জমকালো এ অনুষ্ঠানের উদ্বোধন করেন।

রাত ৮টার দিকে বিপিএলের উদ্বোধনী মঞ্চে যখন সনু নিগম গাইছিলেন ঠিক তখন প্রধানমন্ত্রীর সঙ্গে কুশল বিনিময় করতে সেখানে আসেন সালমান-ক্যাটরিনা। এ সময় দু’জনই ছিলেন হাস্যোজ্জ্বল।

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টির উদ্বোধনী অনুষ্ঠানে নৃত্য পরিবেশ করতে রোববার ঢাকায় এসেছেন সালমান ও ক্যাটরিনা। বলিউডের জনপ্রিয় কয়েকটি গানের তালে নাচবেন তারা।

জানা গেছে, আজ রাত ৯টা ৩৫ মিনিটে মঞ্চে হাজির হবেন ক্যাটরিনা। এরপর রাত ১০টায় থাকছে সালমানের পরিবেশনা। রাত ১০টা ২০ মিনিটে দু’জনে একসঙ্গে নাচবেন।

উদ্বোধনী অনুষ্ঠানে শুরুতে গান গেয়েছেন ‘ডি-রকস্টার’ শুভ ও ‘পাওয়ার ভয়েস’ তারকা রেশমি। এরপর সংগীত পরিবেশন করেন নগরবাউল জেমস।

হোম অব ক্রিকেটে যুক্ত করা নতুন ব্যালকনিতে দাঁড়িয়ে সন্ধ্যার পর বিপিএলের সপ্তম আসর উদ্বোধন ঘোষণা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উদ্বোধনের পর লাল-নীল আলোকরশ্মি খেলা করে রাজধানীর আকাশে। আতশবাজির রঙিন আলোয় আলোকিত হয়ে উঠবে স্টেডিয়ামের চারপাশ।

পূর্ব নির্ধারিত সূচি অনুসারে বিকেল ৫টায় বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান শুরু হওয়ার কথা থাকলেও তা শুরু হয় ৫টা ৪০ মিনিটে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com