রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৪:৪৯ অপরাহ্ন

নাশকতার পরিকল্পনাকালে কালিগঞ্জে ছয়জন নারী জামায়াত নেতা-কর্মীসহ আটক-৮

খবরের আলো :

 

শেখ আমিনুর হোসেন,সাতক্ষীরা ব্যুরো চীফ:গোপন বৈঠকে নাশকতার পরিকল্পনাকাল ২০পিস জিহাদী বই ও বিপুল পরিমান লিফলটসহ আটজন জামায়াত নেতা কর্মীকে আটক করেছে পুলিশ। শুক্রবার সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার রাজাপুর গ্রামের উপজেলা জামায়াতের মহিলা আমীর জয়নাব পারভিনের বাড়ি থেকে তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা হলেন, কালিগঞ্জ উপজেলার চম্পাফুল ইউনিয়ন জামায়াতের আমীর ও উজিরপুর গ্রামের আবু হাসানের স্ত্রী ছালহা খাতুন(৪৫), একই গ্রামের হাবিবুর রহমানের স্ত্রী জামায়াত কর্মী মুসফিকা বেগম (৪৫), কাকশিয়ালী গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী তাহমিনা বেগম(৩৮), ঘুষুড়ি গ্রামের জিয়াদ আলী গাজীর স্ত্রী জিনাতুনেছা (৪৫), চম্পাফুল গ্রামের আসাদুল্লার স্ত্রী হোসনে আরা বেগম (৪০), ভদ্রখালি গ্রামের শেখ সামছুদ্দিনের স্ত্রী সোনামনি (৫৫), সেইহাটি গ্রামের হায়দার আলীর ছেলে ছবিলার রহমান(৬৩) ও ভদ্রখালি গ্রামের শেখ সামছুদ্দিনের ছেলে আবু সাঈদ(২৮)।
কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) রাজীব হাসান জানান, কালিগঞ্জ উপজেলা মহিলা জামায়াতের আমীর রাজাপুর গ্রামের জয়নাব পারভিনের বাড়িতে সরকার বিরোধী ও নাশকতার পরিকল্পনার উদ্দেশ্য গোপন বৈঠক চলছে এমন খবরের ভিত্তিতে শুক্রবার সকালে তার নেতৃত্বে পুলিশ সেখানে অভিযান চালায়। এ সময় জয়নাব পরিভিনসহ কয়েকজন পালিয়ে গেলো ও ছয়জন নারী জামায়াত নেতা-কর্মী ও দুজন পুরুষ জামায়াত কর্মীকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২০ পিস জিহাদী বই ও বিপুল পরিমান লিফলট উদ্ধার করা হয়।
তিনি আরো জানান, এ ঘটনায় উপরিদর্শক সুধাংশু শেখর হালদার বাদি হয়ে আটককৃত আটজনের নাম উল্লেখসহ অঙ্গত নামা ২৫ জনকে আসামী করে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ১৫(৩) ও ২৫ (ডি) ধারায় একটি মামলা দায়ের করছেন। আটককৃতদের শনিবার সকালে জেলা আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com