শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৫:৫৫ অপরাহ্ন

পটুয়াখালীতে বেগম রোকেয়া দিবসে শ্রেষ্ঠ পাঁচ জয়িতাকে সম্মাননা ক্রেস্ট প্রদান করলেন-এমপি হেলেন

খবরের আলো :

 

 

হাবিবুর রহমান মাসুদ, পটুয়াখালী প্রতিনিধি : বেগম রোকেয়া দিবস উপলক্ষে পটুয়াখালী জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে র‌্যালী, আলোচনা সভা ও জেলা পর্যায়ে শ্রেষ্ঠ জয়িতা সন্মাননা প্রদান করা হয়েছে।
সোমবার সকালে স্থানীয় সার্কিট হাউজ প্রাঙ্গনে বেলুন ফেষ্টুন উড়িয়ে দিবসের সূচনা করেন জাতীয় সংসদ সদস্য কাজী কানিজ সুলতানা হেলেন। পরে একটি বর্ণাঢ্য র‌্যালী শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে শেষ হয়। র‌্যালী শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভা ও জয়িতা সম্মাননা প্রদান অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক হেমায়েত উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহফুজুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লতিফা জান্নাতি, জেলা জাসদের সাধারন সম্পাদক শ.ম দেলোয়ার হোসেন দিলিপ প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা দিলারা খানম। র‌্যালীতে মহিলা অধিদপ্তরে কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন এনজিও সদস্যসহ বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থী এবং শহরের গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। বক্তারা বলেন উন্নয়নে নারীরা বিশেষ ভ‚ুমিকা রাখছে তারা এগিয়ে যাচ্ছে । তাদেরকে সব সময় ভালো কাজের অনুপ্রেরনা দিতে হবে এতে দেশ এগিয়ে যাবে। আলোচনা শেষে জেলার শ্রেষ্ঠ পাঁচ জয়িতার হাতে ক্রেস্ট ও সন্মাননা তুলে দেন অতিথিবৃন্দ। ক্রেস্ট প্রাপ্ত শ্রেষ্ঠ জয়িতারা হলেন, পৌরসভার সাবেক কাউন্সিলর সৈয়দা আকলিমুননেছা রুবী, বাউফলের জিন্নাত আরা বেগম ও সালমা বেগম, মির্জাগঞ্জের মোসাঃ হেলেন্নেছা বেগম ও দুমকি উপজেলার ফারজানা ইয়াসমিন লিপি।
এছাড়াও পৌরসভার উদ্যোগে সকাল ১০ র‌্যালী ও র‌্যালী শেষে পৌর মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। কাউন্সিলর এসএম ফারুকের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন কাউন্সিলর এসএম মতিন মাহমুদ, বস্তি উন্নয়ন কর্মকর্তা ভবানী শংকর সিংহ, এলটিপিসিপি প্রকল্প এর টাউন ম্যানেজার আবদুল্লাহ আল মামুন, গর্ভনেন্স এন্ড মবিলাইজেশন অফিসার মোঃ আঃ মজিদ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com