সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ১১:৫৮ অপরাহ্ন

ভ্রম্যমান আদালতের উচ্ছেদ অভিযানে বাঁধা প্রদান মামলায় দুই যুবক গ্রেপ্তার

খবরের আলো :

 

হাবিবুর রহমান মাসুদ, পটুয়াখালী প্রতিনিধি :পটুয়াখালীর কলাপাড়ার নীলগঞ্জ ইউনিয়নের ফতেহপুর গ্রাম সংলগ্ন আন্ধারমানিক নদী তীরের সরকারি জমিতে মাছের ঘের নির্মাণ করে দখলে উচ্ছেদকালে ভ্রম্যমান আদালতের উচ্ছেদ অভিযানে বাঁধা প্রদানসহ এক কর্মচারীর ওপর চাপাতি নিয়ে হামলা চালায় সন্ত্রাসীরা। এসময় পুলিশের হস্তক্ষেপে প্রানে রক্ষা পায় ওই কর্মচারী। এ ঘটনায় রাতে উপজেলা নির্বাহী কর্মকর্তার ড্রাইভার আফজাল হোসেন বাদি হয়ে শাহিন গাজী এবং রনি গাজীসহ আরো চার জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৭/৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।
উপজেলা প্রশাস সূত্রে জানা যায়, পটুয়াখালীর কলাপাড়ার নীলগঞ্জ ইউনিয়নের ফতেহপুর গ্রাম সংলগ্ন আন্ধারমানিক নদী তীরের সরকারি জমিতে মাছের ঘের নির্মাণ করে একই এলাকার গিয়াস ফকির এবং সানু গাজী। রবিবার বিকালে মাছের ঘের উচ্ছেদ অভিযানে যায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মুনিবুর রহমান, সহকারি কমমিশনার (ভূমি) অনুপদাসসহ অন্যান্য সরকারি কর্মকর্তা কর্মচারিসহ পুলিশ সদস্যরা। অভিযান শুরুর এক পর্যায়ে উপজেলা র্নিবাহী অফিসারের গাড়ীর চালক আফজাল হোসেনের উপড় সশস্ত্র চালায় শাহিন গাজী ও রনি গাজী।
কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম জানান, হামলার সঙ্গে জড়িত শাহিন গাজী এবং রনি গাজীকে পুলিশ গ্রেপ্তার করেছে। অন্যান্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। গ্রেপ্তারকৃতদের আদালতে হস্তান্তর করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com