শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৬:৩২ পূর্বাহ্ন

ঝালকাঠিতে সদর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

খবরের আলো :
ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠি সদর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আর এ সম্মেলনকে কেন্দ্র করে সদর উপজেলা আওয়ামীলীগে সাবেক উপজেলা আওয়ামীলীগ সভাপতি আঃ রশিদ হামলাকে একই পদে বহাল রেখে সাধারন সম্পাদক পদে নতুন মুখ হিসেবে পৌর যুবলীগের আহবায়ক ও পৌর কাউন্সিলর  হাফিজ আল মাহমুদ নির্বাচিত হন।  ৯ ডিসেম্বর সোমবার সকালে ঝালকাঠি স্থানীয় শিশু পার্ক মাঠে বর্ণাঢ্য আয়োজনে মধ্য দিয়ে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল রশিদ হাওলাদারের সভাপতিত্বে ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ উপদেষ্টা মণ্ডলীর সদস্য, সাবেক শিল্পমন্ত্রী ও শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি,   আলহাজ্ব আমির হোসেন আমু এম পি।
এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন শেখ হাসিনা বিশ্বের দশজন সফল  রাষ্ট্র নায়কের মধ্যে অন্যতম। দলে পদ কোনো বড় কথা নয় দলের জন্য কাজ করাই বড় কথা আমি তাঁর প্রমান। দলের জন্য বিগত দিনে যারা নিবেদিত প্রান তাঁরা অবশ্যই মূল্যায়িত হবেন। সম্মেলনে উপস্থিত হয়ে সম্মেলনকে সফল করায় সকল  নেতাকর্মীদের তিনি ধন্যবাদ জ্ঞাপন করেন।
সদর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল কবির খলিফার সঞ্চালনায় সম্মেলনের উদ্বোধন ঘোষণা করেন জেলা আওয়ামী লীগের সভাপতি, জেলা পরিষদ প্রশাসক সরদার মোঃ শাহ আলম । উদ্বোধনী ঘোষণার পর সম্মেলনে
বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. খান সাইফুল্লাহ পনির, সহ সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান খান আরিফুর রহমান। উক্ত ত্রী-বার্ষিক সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌরমেয়র লিয়াকত আলী তালুকদার, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তরুণ কর্মকার, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি নলছিটি উপজেলা চেয়ারম্যান সিদ্দিকুর রহমান,  সহ সভাপতি সালাউদ্দিন আহমেদ সালেক, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাসন্ডা ইউনিয়ন চেয়ারম্যান মোবারেক হোসেন মল্লিক, জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর রেজাউল করিম জাকির, পৌর যুবলীগের আহবায়ক ও পৌর কাউন্সিলর হাফিজ আল মাহমুদ, ঝালকাঠি জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সৈয়দ হাদিসুর রহমান মিলন, জেলা ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম প্রমুখ। এছাড়াও ঝালকাঠি সদর উপজেলা আওয়ামীলীগ, পৌর আওয়ামীলীগ, ও সদর উপজেলাধীন ১০ টি ইউনিয়ন আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও তার অংগসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সম্মেলনের ১ম অধিবেশন শেষে জেলা  আওয়ামী লীগের সভাপতি সরদার মোঃ শাহ আলম পূর্বের কমিটির বিলুপ্ত ঘোষণা করেন এবং সর্বসম্মতিক্রমে  সভাপতি হিসেবে মোঃ আঃ রশিদ হাওলাদার ও সাধারণ  সম্পাদক হিসেবে হাফিজ আল মাহমুদের নাম ঘোষনা করেন ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com