বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪১ অপরাহ্ন

সাতক্ষীরায় অপহরণের ১১ দিনেও উদ্ধার হয়নি অপহৃত স্কুলছাত্রী সালমা

খবরের আলো :

 

শেখ আমিনুর হোসেন,সাতক্ষীরা ব্যুরো চীফ: অপহরণের ১০ দিনেও উদ্ধার হয়নি সাতক্ষীরা শহরের কামালনগরের নবম শ্রেণীর স্কুল ছাত্রী সালমা আক্তার বেনু। গত ১৭ অক্টোবর দুপুরে ১২টার দিকে সাতক্ষীরা শহরের অগ্রণী ব্যাংকের পার্শ্ববর্তী এলাকা থেকে তাকে অপহরণ করা হয়।
সাতক্ষীরা শহরর কামালনগরের আবুল হাসান জানান, তার মেয়ে সালমা আক্তার বেনু নবারন বালিকা বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী। স্কুলে যাওয়া ও আসার পথে তাকে উত্যক্ত করতো  শহরতলীর বাঁকাল গ্রামের আব্দুল মজিদের ছেলে
রবিউল ইসলাম। বিষয়টি তার বাবা ও মাকে অবহিত করা হয়। এরপরেও তারা বিষয়টি কোন গুরত্ব দেননি। একপর্যায়ে গত ১৭ অক্টাবর দুপুর ১২টার দিকে তার মেয়ে বেনু শহরের অগ্রণী ব্যাংকের পাশ দিয়ে বাড়ি ফেরার সময় রবিউল ও বাগবাটি গ্রামের শরিফুল ইসলামের ছেলে আরিফুল ইসলামসহ কয়েকজন বেনুকে একটি মাইক্রাবাস করে অপহরণ করে। অপহরণকারিদের বাড়িতে গেলে তাদের পরিবারের স্বজনরা যা করছে বেশ করছে বলে তাকে তাড়িয়ে দেয়। সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখুজি করে না পাওয়ায় ২১ অক্টোবর থানায় অভিযোগ করা হয়। এরপরও ২৭ অক্টোবরের এ রিপোর্ট লেখা পর্যন্ত মেয়ের সন্ধান পাননি তিনি। তবে এলাকবাসি জানায়, বিষয়টি প্রেম ঘটিত। তাদের প্রেম মেনে না নেওয়ার আশঙ্কায় প্রেমের টানে পূর্ব পরিকল্পিতভাবে প্রেমিকের সাথে ঘর বাঁধার স্বপ্ন নিয়ে তারা অজানার উদ্দেশ্যে পাড়ি দিয়েছে বলে এলাকাবাসির ধারণা। এ বিষয়ে জানতে চাইলে সাতক্ষীরা সদর থানার উপ-পরিদর্শক কামাল হাসান জানান, মেয়েটি উদ্ধার ও অপহরণকারিদের আটকের চেষ্টা চলছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com