রবিবার, ২২ নভেম্বর ২০২০, ১২:২২ অপরাহ্ন

ভিপি নুরের বিরুদ্ধে মামলা করলেন আরেক ভিপি

ফাইল ছবি

খবরের আলো :

 

 

মঙ্গলবার, ১০ ডিসেম্বর : ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুরের বিরুদ্ধে মানহানির অভিযোগে মামলা হয়েছে।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) ঢাকার মহানগর হাকিম জিয়াউর রহমানের আদালতে মামলার আবেদন করেন সলিমুল্লাহ মুসলিম হল ছাত্র সংসদের ভিপি মুজাহিদ কামাল উদ্দিন। বাদীর জবানবন্দি গ্রহণ করে ঘটনার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য শাহবাগ থানার ওসিকে নিদের্শ দিয়েছেন আদালত।

বাদী মুজাহিদ মামলায় উল্লেখ করেন, ডাকসু ভিপির পদ ব্যবহার করে নুরুল হক নুর বিভিন্ন ধরনের টেন্ডারবাজি, চাঁদাবাজি, অনৈতিক তদবির বাণিজ্য ও আর্থিক লেনদেনে জড়িয়ে পড়েন বলে ৫ ডিসেম্বর দৈনিক পত্রিকার মাধ্যমে তিনি জানতে পারেন।

তিনি বলেন, নুর ডাকসু ভিপির পদকে কলঙ্কিত করেছেন এবং তার এমন কর্মকাণ্ডে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাস ও সুনাম ক্ষুণ্ণ হয়েছে।

সম্প্রতি বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ডাকসু ভিপি নুরের দুটি ফোনালাপের পরিপ্রেক্ষিতে তার বিরুদ্ধে টেন্ডারবাজির অভিযোগ ওঠে। এ অভিযোগের পরিপ্রেক্ষিতে নুরকে ডাকসু ভিপির পদ ছাড়ার আহ্বান জানান চাঁদাবাজির অভিযোগে ছাত্রলীগ থেকে পদচ্যূত ডাকসু জিএস গোলাম রাব্বানী।

তবে অভিযোগ অস্বীকার করে নুর দাবি করেছেন, তার ফোনালাপের অংশবিশেষ তুলে ধরে খবর প্রচার করে জনমনে বিভ্রান্তি ছড়িয়েছে সংবাদমাধ্যমগুলো। এর জন্য আইনের আশ্রয় নেওয়া হবে বলেও জানান তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com