বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৬:৪৮ পূর্বাহ্ন

জাপা নির্বাচনের জন্য প্রস্তুত: এরশাদ

খবরের আলো রিপোর্ট :

 

নির্বাচনের জন্য জাতীয় পার্টি সম্পূর্ণ প্রস্তুত বলে জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

আজ শনিবার রাজধানীর বনানীতে ডিজিটাল পদ্ধতিতে দলের নির্বাচনী প্রচারণার উদ্বোধনী অনুষ্ঠানে তিনি একথা জানান।

এরশাদ বলেন, জাতীয় পার্টি এখন অনেক বেশি শক্তিশালী রাজনৈতিক দল। বিএনপি এলে এক ধরনের পরিকল্পনা, আর না এলে আমাদের ৩০০ আসনেই নির্বাচনের জন্য প্রস্তুতি আছে।

তিনি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে সংশয় কেটে গেছে। একসময় আমার হাত-পা বাঁধা ছিল। এখনও বাধা। হাত-পা বাঁধা থাকলেও সংশয় নেই।

প্রার্থী মনোনয়ন বিষয়ে এরশাদ বলেন, অল্পদিনের মধ্যেই মনোনয়ন বোর্ড গঠন করা হবে। প্রার্থীদের সাক্ষাৎকার নিয়ে যোগ্য ব্যক্তিকে মনোনয়ন দেয়া হবে।

দলের ডিজিটাল প্রচারণার বিষয়ে তিনি বলেন, প্রতিদিন সাড়ে চার কোটি মানুষের কাছে জাতীয় পার্টির কর্মকাণ্ড তুলে ধরা হবে। গুগলে একটি প্ল্যাটফর্ম থাকবে যেখানে ক্লিক করলে জাতীয় পার্টির উন্নয়নের চিত্র ভেসে আসবে।

এসময় ডিজিটাল ডিভাইস ব্যবহারে বিভিন্ন কনন্টেন্ট গণমাধ্যম কর্মীদের সামনে তুলে ধরেন এরশাদের তথ্য, প্রযুক্তি এবং রাজনৈতিক উপদেষ্টা শফিউল্লাহ আল মুনির।

সংবাদ সম্মেলনে জানানো হয়, জাতীয় নির্বাচনকে সামনে রেখে প্রতিদিন চার কোটি ভোটারের কাছে জাতীয় পার্টির প্রচারণা এবং এরশাদের কথা তুলে ধরা হবে। ৪০ জন আইটি বিশেষজ্ঞ প্রতিদিন ৩ শিফটে ভাগ হয়ে ২৪ ঘণ্টাই ডিজিটাল প্রচারণা চালাবে।

অনুষ্ঠানে দলের মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, এসএম ফয়সল চিশতী, মেজর (অব.) খালেদ আখতার প্রমুখ উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com