বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৭:০৮ পূর্বাহ্ন

ধ্রুবতারার সম্প্রদায় উন্নয়ন বিষয়ক সম্পাদক নির্বাচিত হলেন মতিন সরকার

খবরের আলো :

অভিজিৎ কুমার দাস,সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ জাতীয় যুব উন্নয়ন  পুরস্কার প্রাপ্ত শেষ্ঠ যুব সংগঠন “ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন” এর ন্যাশনাল ইয়ুথ কংগ্রেসে

সম্প্রদায় উন্নয়ন বিষয়ক সম্পাদক হিসেবে নির্বাচিত হলেন তরুণ সংগঠক ও সাংবাদিক সিরাজগঞ্জের সন্তান মোঃ আঃ মতিন সরকার । গত ১১ ডিসেম্বর রাজধানীর কৃষিবিদ ইন্সটিটিউশন এ ধ্রুবতারার আয়ােজিত ন্যাশনাল ইয়ুথ কংগ্রেসে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভােটে কেন্দ্রীয় কমিটির সম্প্রদায় উন্নয়ন বিষয়ক সম্পাদক হিসেবে নির্বাচিত হন। ২০১৭ইং সাল থেকে মোঃ আঃ মতিন সরকার  দেশের আর্থসামাজিক উন্নয়ন অগ্রগতি ও মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে।

শান্তির পথে তারুণ্যের অংশিদারিত্ব বাড়াতে অগ্রগতির মশাল হাতে তারুণ্যের প্রতিনিধি হয়ে মানবতার কল্যাণে আমৃত্যু কাজ করে যাওয়ার প্রত্যয় নিয়ে গড়তে চান আগামীর সােনার বাংলা ।

তার এই কাজে সহযােগীতা এবং সব সময় পাশে যারা প্রেরণা যুগিয়েছেন তাদের সকলের প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন, বিশেষ ভাবে ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক জনাব অমিয় প্রাপণ  চক্রবর্তী কে স্মরণ করে আগামী দিনে সকলের সহযােগিতা কামনা করেন ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com