শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১১:১৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আনন্দ গন উৎসাহর মধ্যে দিয়ে ২২ তম শ্মশানকালী পুজা অনুষ্ঠিত রতন টাটাকে “আসাম বৈভব” সম্মান প্রদানের ঘোষণা দিলেন মুখ‍্যমন্ত্রী হিমন্তবিশ্ব শর্মা  বাড়িতে চলাচলের ভাঙা রাস্তা ভরাট করতে গিয়ে প্রতিপক্ষের মারপিটে প্রাণ গেল ভ্যানচালকের মাদ্রাসাগুলোতে খুলবে ইঞ্জিনিয়ারিং কলেজ, নার্সিংস্কুল, বললেন মুখ‍্যমন্ত্রী হিমন্ত হজরত ওমরের মত ইউনিয়ন চালাবো -সংবর্ধনায় জামাল উদ্দিন চেয়ারম্যান  শেরপুরে গাঙচিলের হেমন্তকালীন সাহিত্য আড্ডা অনুষ্ঠিত দামুড়হুদায় প্রতিবন্ধী দিবসে হুইল চেয়ার বিতরণ দামুড়হুদায় নবনির্বাচিত মেম্বার কাপ ফুটবল টুর্নামেন্ট সেমিফাইনালে দেউলী সবুজ সংঘ জয়ী “বেনাপোল মুক্ত দিবস” উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত সংবাদকর্মী রশিদ আহমদের উপর প্রাণঘাতী হামলায় বদরপুর প্রেসক্লাবের নিন্দা

ধানমন্ডিতে লোহার পাতের আঘাতে জাবি ছাত্রের মৃত্যু

খবরের আলো রিপোর্ট :

 

রাজধানীর ধানমন্ডিতে নির্মাণাধীন ভবন থেকে লোহার পাত মাথায় পড়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার রাতে এ ঘটনা ঘটে।

নিহতের নাম মাহমুদ আশরাফ প্রান্ত। তিনি বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগ ৪৭ ব্যাচ ও মীর মশাররফ হোসেন হলের আবাসিক শিক্ষার্থী ছিলেন। তার গ্রামের বাড়ি মেহেরপুরে। নিহতের সহপাঠি সূত্রে এসব তথ্য জানা গেছে।

সূত্র জানায়, প্রান্ত বন্ধুরাসহ ক্রিকেট খেলছিলেন। এ সময় পাশ্ববর্তী নির্মাণাধীন ভবন থেকে একটি লোহার পাত বৈদ্যুতিক খুটির ওপরে পড়ে। সেখান থেকে লোহার পাতটি এসে তার মাথায় আঘাত করে। এতে প্রান্তসহ আরেক শিক্ষার্থী আহত হয়। গুরুতর আহত অবস্থায় তাদেরকে স্থানীয় এক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে প্রান্তকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে মাহমুদ আশরাফ প্রান্তের মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার পর ক্যাম্পাসে শোকের ছায়া নেমে এসেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com