মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৭:৩৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বেনাপোল দিয়ে ভারতের রফতানি বন্ধ অধিনায়কত্ব ছাড়লেও বিরাটই আমাদের নেতা বললেন বুমরা মুখ‍্যমন্ত্রীর পরিবারের সঙ্গে জড়িত জমি কেলেঙ্কারির বিরুদ্ধে শিলচর কংগ্রেসের প্রতিবাদ ও স্মারকলিপি প্রদান বৃদ্ধাকে ঘাড়ধাক্কা দিয়ে মাথা ফাটানোর ঘটনায় মামলা, মা-মেয়ে গ্রেফতার দামুড়হুদায় বিপুল পরিমাণ ইয়াবাসহ হুদাপাড়ার লালুকে আটক নালিতাবাড়ীতে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ ভারত থেকে আমদানি-রপ্তানি চালুর লক্ষ্যে কাস্টম্স, সিলেট চেম্বার ও সুনামগঞ্জ চেম্বারের প্রতিনিধিদলের জাদুকাটা নদী পরিদর্শন  নকলায় বোরো ধান রোপণের ধুম আদমদীঘিতে স্বাস্থ্যবিধি না মানায় ভ্রাম্যমাণ আদালতে জরিমানা আদমদীঘিতে র‌্যাবের অভিযানে ১৫৬ পিস ট্যাপেন্টাডলসহ একজন গ্রেফতার

প্রধানমন্ত্রী-কাদেরকে আজ ঐক্যফ্রন্টের চিঠি

খবরের আলো রিপোর্ট :

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে আজ শনিবার দুপুরের মধ্যে চিঠি দেবে জাতীয় ঐক্যফ্রন্ট। এছাড়া রাষ্ট্রপতি ও প্রধান নির্বাচন কমিশনারকেও তারা চিঠি দেবে। তবে সেটা তফসিল ঘোষণার আগে।

ঘোষিত সাত দফা দাবি বাস্তবায়নের জন্য প্রধানমন্ত্রীর বাসভবন গণভবন এবং ওবায়দুল কাদেরের বাসায় এ চিঠি পৌঁছানোর দায়িত্ব পেয়েছেন ঐক্যফ্রন্টের অন্যতম দুই নেতা মোস্তফা মহসিন মন্টু ও সুলতান মো. মনসুর।

গতকাল শুক্রবার সন্ধ্যায় গুলশানে বিএনপি চেয়ারপাসনের কার্যালয়ে অনুষ্ঠিত এক বৈঠকে এ সিদ্ধান্ত হয়।

ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, দুইটা চিঠি দ্রুত দেয়া হবে। একটা প্রধানমন্ত্রীকে ও অন্যটি ওবায়দুল কাদেরকে। চিঠিতে মূলত নির্বাচন সুষ্ঠু ও অংশগ্রহণমূলক করতে তাদের প্রতি আহ্বান থাকবে।

ঐক্যফ্রন্টের সাত দফা ও ১১ লক্ষ্যের ওপর ভিত্তি করেই তাদের চিঠি দেয়া হচ্ছে।

এ বিষয়ে মোস্তফা মহসিন মন্টু বলেন, আজ চট্টগ্রামে আমাদের সমাবেশ আছে। সেখানে যাওয়ার আগে প্রধানমন্ত্রী ও ওবায়দুল কাদেরের কাছে চিঠি পৌঁছে দিয়ে যাব।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com