সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৫:৪৯ অপরাহ্ন

খালেদা জিয়া প্রমান করেছেন আইনের উর্ধ্বে কেউ নয়-চীফ হুইপ আসম ফিরোজ

খবরের আলো :

 

হাবিবুররহমান মাসুদ, পটুয়াখালী প্রতিনিধি :বাংলাদেশ জাতীয় সংসদের চীফ হুইপ আসম ফিরোজ বলেছেন, খালেদা জিয়া প্রমান করেছেন আইনের উর্ধ্বে কেউ নন। অপরাধ করলে যে ছাড় পাওয়া যায় না তার প্রমান বেগম খালেদা জিয়া। ৩ বারের প্রধানমন্ত্রী হওয়া সত্তে¡ও এতিমদের টাকা আত্মসাতের কারনে তাকে আজ জেলে যেতে হয়েছে। অনেক নাম করা ব্যারিষ্টার নিয়োগ দিয়েও কোনো লাভ হয় নাই। ওই ব্যারিষ্টাররা প্রমান করতে পারেন নাই যে, খালেদা জিয়া নির্দোষ। আদালতে সে দোষী সাব্যস্ত হওয়ায় আদালত তাকে সাজা দিয়েছে।
বুধবার বেলা ১১টায় পটুয়াখালীর বাউফলের বগা বন্দরে আয়োজিত বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষের সাথে মতবিনিময় অনুষ্ঠানে চীফ হুইপ আরো বলেন, এখন বিএনপি দাবী করছে খালেদা জিয়া ছাড়া ওনারা নির্বাচনে যাবেন না। খালেদা জিয়াকে আওয়ামীলীগ আটকে রাখে নাই। তার বিরুদ্ধে আওয়ামীলীগ মামলাও দেন নাই। এখন যদি তাকে ছেড়ে দিতে হয় তাহলে এদেশে যারা বিভিন্ন চুরির অপরাধে জেলখানায় আটক আছে তাদেরকেও ছেড়ে দিতে হবে।
ওই মতবিনিময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাউফল উপজেলা নির্বাহী অফিসার পিজুষ চন্দ্র দে, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোশারেফ হোসেন খান, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবদুল মোতালেব হাওলাদার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শামসুল আলম মিয়া, কালাইয়া ইউনিয়ন চেয়ারম্যান ফয়সাল আহম্মেদ মনির মোল্লা, সূর্যমনি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন বাচ্চুসহ অন্যান্য নেতৃবৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com