শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ১২:১১ অপরাহ্ন

ফার্মগেটে বাসের ধাক্কায় কৃষি কর্মকর্তা নিহত

খবরের আলো :

 

রাজধানীর ফার্মগেটে বাসের ধাক্কায় সিরাজুল ইসলাম (৫৫) নামে বাংলাদেশ কৃষি উন্নয়ন বোর্ডের এক কর্মকর্তা নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটে।

ডিএমপির তেজগাঁও জোনের সিনিয়র সহকারী কমিশনার (এসি) আবু তোয়েব মোহাম্মদ আরিফ বলেন, ফার্মগেট আল-রাজি হাসপাতালের সামনে দিয়ে একজন রাস্তা পার হচ্ছিলেন।

এ সময় শিকড় পরিবহনের একটি বাস পেছন থেকে তাকে ধাক্কা দেয়। পরে তাকে উদ্ধার করে পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখানে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিয়ে যায় তার স্বজনেরা। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ক্যাম্পের উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, সকালে সিরাজুল ইসলাম ফার্মগেটের বাসা থেকে অফিসে যাওয়ার জন্য বের হন।  ফার্মগেট এলাকায় দাঁড়িয়ে থাকা অবস্থায় একটি বাস তাকে ধাক্কা দেয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক দুপুর ১২টায় তাকে মৃত ঘোষণা করেন।

সিরাজুল ইসলামের বাড়ি কিশোরগঞ্জ সদর উপজেলার মুকসেদপুর গ্রামে। তিনি পরিবার নিয়ে ফার্মগেট পূর্ব রাজাবাজার এলাকায় থাকতেন বলে জানা গেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com