মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৫:৩৪ অপরাহ্ন

বিএনপি ও জামায়াতর ২১ নেতা-কর্মীর নামে মামলা,তিন নারীসহ আটক-৯

খবরের আলো :

 

শেখ আমিনুর হোসেন,সাতক্ষীরা ব্যুরো চীফ: নাশকতার পরিকল্পনার অভিযাগে সাতক্ষীরা জেলা বিএনপি’র যুগ-সম্পাদক আইনুল ইসলাম নান্টাসহ ২১ বিএনপি ও জামায়াতের নেতা-কর্মীর নামে মামলা দায়ের করা হয়েছে।
সদর উপজেলার রইছপুর এলাকায় নাশকতার পরিকল্পনার অভিযাগে শনিবার সন্ধ্যায় এ মামলাটি দায়ের করা হয়। এ মামলায় অজ্ঞাত আসামী করা হয়েছে আরো ৬০/৭০ জনকে। ইতিমধ্যে ৩ নারীসহ ৯ জনকে গ্রেফতার করা হয়েছে।
সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মহিদুল ইসলাম এ ঘটনা নিশ্চিত করে জানান, উল্লিখিত আসামীরা নাশকতার পরিকল্পনা নিয়ে জড়ো হলে ঘটনাস্থলে পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যায়। এসময় সেখান থেকে তিন নারীসহ ৯ জনকে গ্রেফতার  করা হয়। ঘটনাস্থল থেকে নাশকতার কাজে ব্যবহারের উদ্দেশ্য আনা বাঁশের লাঠি ও জিহাদি বইসহ বিভিন্ন প্রকার সরঞ্জামাদি উদ্ধার করা হয়।
এ মামলার আসামীরা হলেন, ইটাগাছা এলাকার জামায়াত নেতা আবুল খায়ের, রইছপুর এলাকার জামায়াত নেতা আবু জোহর, তার স্ত্রী সাজেদা খাতুন, একই এলাকার আলমগীরর স্ত্রী শাফিয়া খাতুন, ওয়ারিয়া গ্রামর আলাউদ্দীনর স্ত্রী নাজমা খাতুন, আশাশুনির বাকড়া গ্রামের হাফিজুর রহমান, ঝাউডাঙ্গা এলাকার শুকতারা বিবি, জেলা বিএনপি’র সহ-সভাপতি ও আলীপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুর রউফ, জেলা বিএনপি’র সহ-সভাপতি ও লাবসা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল আলিমসহ ২১ জন। তিনি আরো জানান, এ মামলায় বাকী আসামীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com