মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১২:৪৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বড়াইগ্রামে ট্রাক-পিকআপ মুখোমুখি সংঘর্ষে পিকআপ চালক নিহত উদাসীনতায় হিলিতে বাড়ছে করোনার সংক্রমণ মাধবপুরে পানি চলাচলের নালার মুখে ইউপি সদস্যের বাঁধ নির্মাণ শতাধিক পরিবারের দুর্ভোগ মহামারী করোনা ও লকডাউনে মোটরসাইকেল ব্যবসা পরিস্থিতি দীর্ঘ ১২ বছর পর ইসরায়েলে নেতানিয়াহু যুগের অবসান, ক্ষমতায় নাফতালি বেনেট ঋণের অপব্যবহার ঠেকাতে কেন্দ্রীয় ব্যাংকের কঠোরতা এবার হজ পালনের সুযোগ পাচ্ছে ৬০ হাজার সৌদি নাগরিক এবার বাংলাদেশে ভ্যাট নিবন্ধন নিয়েছে সামাজিকমাধ্যম ফেসবুক রুহিয়ায় কৃষকের কার্ড দিয়ে মধ্যস্বত্বভোগীদের ব‍্যবসা জাতীয় সংসদ উপনির্বাচনে তিনটি আসনের প্রার্থী নাম ঘোষণা করেছেন আওয়ামী লীগ 

পাটকেলঘাটায় সীমানা দখল করে ঘরবাড়ি নির্মাণ বন্ধের দাবিতে সংবাদ সম্মেলন

খবরের আলো :

 

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা ব্যুরো চীফ: আদালতের আদেশ অমান্য করে প্রভাবশালী কর্তৃক সাতক্ষীরার পাটকেলঘাটায় জোরপূর্বক এক ব্যক্তির সম্পত্তি দখল করে সেখানে ঘরবাড়ি নির্মাণ ও জমির মালিককে জীবন নাশের হুমকি দেয়ার অভিযোগ উঠছে। শনিবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন পাটকেলঘাটা থানার জুজখোলা গ্রামের মৃত মাদার মোড়লের ছেলে আব্দুল আজিজ মোড়ল।
লিখিত বক্তব্যে তিনি বলেন, তালা উপজেলার ভারসা মৌজার সি,এস-৩৭৯ এবং এস,এ-২৭ খতিয়ানর ৪৮০ ও ৪৮৩ দাগর মাট ১ একর ৬৩ শতকরা মধ্যে ৬০ শতক জমি নিয়ে তার (আজিজ মোড়ল) ভাই আব্দুর রহিম মোড়লের সাথে বিরোধ চলে আসছে। বিরোধ নিষ্পত্তির জন্য ২০০০ সালের ২৫ জুলাই তিনি তালা সহকারি জজ আদালতে ৬৯/২০০০ নং একটি দেওয়ানী মামলা দায়ের করেন। ২০১৭ সালের ২৫ সেপ্টেম্বর আদালতের ১৫৭ নং এক আদেশ উক্ত ৬০ শতক জমিতে তিনি ডিগ্রী পান। এর পরে বিবাদী ভাই আব্দুর রহিম
স্হানীয় সরুলিয়া ইউপি চেয়ারম্যান মতিয়ার রহমান ও তার ছোট ভাই উপজেলা ভাইচ চেয়ারম্যান মো. ইখতিয়ার হাসানের নেতৃত্ব আমার বসতবাড়ির সীমানায় জবর দখলের উদ্দেশ্যে ঘরবাড়ি নির্মাণের জন্য গত ২১ অক্টোবর বিকাল ৪টার দিকে ইট, বালু ও সিমেন্ট নিয়ে রাখে। এসময় আমি প্রতিবাদ করলে চেয়ারম্যান ও তার ভাই আমাকে খুন-জখম এবং মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানি করার ভয় দেখায়। নিরুপায় হয়ে গত ২৩ অক্টোবর সাতক্ষীরা অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালত ১৪৫ ধারা মত ১৫২৬/১৮ নং একটি পিটিশন মামলা দায়ের করলে আদালত শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জকে নির্দেশ দেন।
তিনি অভিযাগ করে বলেন, দৈওয়ানী আদালতের ডিগ্রী ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতের আদেশ অমান্য করে ইউপি চেয়ারম্যান ও তার ভাইয়ের নৈতৃত্ব আমার ভাইপো আব্দুল হান্নান ওরফে হানু, শাহাজান ও রাহাজানসহ ১৫/২০ জনের একদল জবরদখলকারি আমার বাড়ির সীমানার মধ্যে জোরপূর্বক ঘরবাড়ি নির্মাণ করছে। এসময় বাধা দিতে গেলে আমার ভাইপো আব্দুল হান্নান ধারালো দা নিয়ে আমাকে খুন জখম করতে আসলে আমি পালিয়ে জীবন রক্ষা করি। এঘটনায় পাটকেলঘাটা থানায় অভিযাগ দিতে গেলে ওসি অপারগতা প্রকাশ করলে আমি প্রতিবশী মুক্তিযাদ্ধা মুজিবর রহমানকে সঙ্গে নিয়ে ঘটনা পুলিশ সুপারকে জানাই।
তিনি এসব ঘটনার প্রতিকার দাবি করে উল্লেখিতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের জরুরী হস্তক্ষেপ কামনা করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com