রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০২:৩২ অপরাহ্ন

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক ব্যবসায়ী নিহত

খবরের আলো রিপোর্ট :
কক্সবাজারের টেকনাফ উপজেলার সাবরাং উপকূলে ‘বন্দুকযুদ্ধে’ চিহ্নিত দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। এতে আহত হয়েছেন পুলিশের তিন সদস্য।
জানা গেছে, রবিবার ভোররাতে উপজেলার সাবরাংয়ের কাটাবনিয়া ঝাউ বাগানে দু’দল মাদক ব্যবসায়ীদের মধ্যে বন্দুকযুদ্ধের খবর পেয়ে টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ প্রদীপ কুমার দাশ পুলিশের বিশেষ ফোর্স নিয়ে ঘটনাস্থলে যান। এ সময় মাদক চোরাকারবারীরা পুলিশকে লক্ষ্য গুলিবর্ষণ করে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টাগুলিবর্ষণ করলে মাদক কারবারীরা পিছু হটে। এই সময় পুলিশের এসআই রাজু, এএসআই মিঠু ও কনস্টেবল ইব্রাহীম খলিল আহত হন। পুলিশ ঘটনাস্থল তল্লাশি করে দুটি গুলিবিদ্ধ রক্তাক্ত লাশ উদ্ধার এবং ছয়টি অস্ত্র, ২৫ রাউন্ড বুলেট ও বিপুল পরিমাণ ইয়াবা বড়ি পাওয়া জব্দ করে।
নিহতরা হলেন— টেকনাফ পৌর এলাকার উত্তর জালিয়া পাড়ার মোহাম্মদ হাশিমের ছেলে হাসান আলী (৪৩) ও একই উপজেলার নাজির পাড়ার নুরুল আলমের পুত্র মোঃ কামাল উদ্দিন (২৮)।
টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ প্রদীপ কুমার দাশ সংবাদ ব্রিফিংয়ে জানান, দুইদল মাদক কারবারীর বন্দুক যুদ্ধের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে মাদক কারবারীরা পুলিশ লক্ষ্য করে গুলিবর্ষণ করে। পুলিশও আত্মরক্ষার্থে গুলিবর্ষণ করলে মাদক চোরাকারবারীরা পালিয়ে যায়। এ সময় পুলিশের ৩ সদস্য আহত হয়। ঘটনাস্থল হতে ২টি মৃতদেহ, ৬টি অস্ত্র, ২৫ রাউন্ড বুলেট ও বিপূল পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়। লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com