বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০১:২২ পূর্বাহ্ন

সালমানের জন্য কতটা প্রস্তুত দিশা?

খবরের আলো  ডেস্ক :
৩০ মার্চ মুক্তি পেয়েছিল দিশা পাটানি অভিনীত ‘বাগি ২’। এরপর হাতে কোনো সিনেমার কাজ ছিল না দিশার। বলা যায়, তিনি বলিউডের একজন বেকার নায়িকা। তবে তিনি কিন্তু ঠিকই আলোচনায় ছিলেন। কখনো টাইগার শ্রফের সঙ্গে প্রেম, আবার কখনো বিকিনি পরা ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করে! বছরের শেষ সময়ে সালমানে ‘ভারত’ ছবিতে অভিনয় করার প্রস্তাব পাওয়াটা তার জন্য আশীর্বাদও বটে। প্রস্তাব পাওয়া মাত্রই লুফে নেন। সিনেমায় অ্যাকশন দৃশ্যে অভিনয় করবেন এ সুন্দরী। তাই জোরদার প্রশিক্ষণ নিচ্ছেন তিনি। দিশা পাটানি এখন জিমে ঘাম ঝরাচ্ছেন। দৈনন্দিন রুটিনও পাল্টে গেছে অনেকখানি। তাকে অ্যাকশনের প্রশিক্ষণ দিচ্ছেন রাকেশ যাদব।
ছবিটি প্রসঙ্গে দিশা বলেন, ‘এই ছবিতে অভিনয় করতে পেরে খুবই গর্ববোধ করছি আমি। সালমান-ক্যাটরিনার মতো অভিনয়শিল্পীদের সাথে স্ক্রিন শেয়ার করার ব্যাপারটা অনেক আনন্দদায়ক, সেইসাথে এক ধরনের ভীতিও কাজ করে মনের মাঝে। তাই আমি প্রস্তুতিতে কোনো গাফেলতি করছি না।’ দিশা তার ফিটনেস নিয়ে বলেন, ‘আমি প্রতিদিনই ব্যায়াম করি। খুব সকালে ঘুম থেকে উঠি। নাচ, কিক বক্সিং অথবা জিমন্যাস্টিকস’সহ ভারোত্তোলন প্রশিক্ষণ সাধারণত সন্ধ্যায় করে থাকি। তাছাড়া প্রোটিন-কার্ব ডায়েট তো আছেই! সব মিলিয়ে চ্যালেঞ্জিং মুহূর্তে আছি!’
ভারত ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে দিশা পাটানিকে। সিনেমার শুটিংও শুরু হয়েছে। এর আগে ইউরোপের দেশ মালটা ও মধ্যপ্রাচ্যের দেশ আবুধাবিতে এ ছবির শুটিং হয়। ছবির কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। এছাড়া অভিনয় করবেন জ্যাকি শ্রফ, নোরা ফাতেহি ও সুনীল গ্রোভার।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com