শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৮:১৫ অপরাহ্ন

নৈরাজ্য শক্তহাতে দমন করা হবে: অর্থমন্ত্রী

খবরের আলো রিপোর্ট :

 

পরিবহন ধর্মঘটের নামে শ্রমিকরা নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টি করলে তা শক্তহাতে দমন করার হুঁশিয়ারি দিয়েছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।

রোববার সচিবালয়ে অর্থ মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে সাধারণ বীমা কর্পোরেশন কর্তৃক লভ্যাংশ হস্তান্তর অনুষ্ঠানে এই হুঁশিয়া উচ্চারণ করেন অর্থমন্ত্রী।

আজ একটি ধর্মঘট শুরু হয়েছে। এতে অর্থনীতির জন্য কোনো ক্ষতি হবে কিনা- এমন প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, ‘কারা ধর্মঘট করছে?’

পরিবহন শ্রমিকরা সড়ক আইনের পরিবর্তন চেয়ে ধর্মঘট করছে জানানো হলে তিনি বলেন, ‘কোনো ধরনের নৈরাজ্য সৃষ্টির প্রচেষ্টা সফল হতে দেবে না সরকার। এজন্য সরকারকে যতটুকু কঠোর হতে হবে ততটুকু কঠোর হবে। নৈরাজ্যের প্রচেষ্টা যে কোনো পরিস্থিতিতে যেই করুক না কেন সরকার সেটা নিয়ন্ত্রণ করবে।’

সংসদে সদ্য পাস হওয়া ‘সড়ক পরিবহন আইন ২০১৮’ এর কয়েকটি ধারা সংশোধনসহ আট দফা দাবি আদায়ে সারাদেশে ডাকা ৪৮ ঘণ্টার পরিবহন ধর্মঘটে কোণঠাসা হয়ে পড়েছেন সারাদেশ। রোববার সকাল থেকেই অভ্যন্তরীণ ও দূরপাল্লার সব যান বন্ধ থাকায় এক ধরনের জিম্মি হয়ে পড়েছে সাধারণ মানুষ।

এ সময় উপস্থিত ছিলেন আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সচিব মো. আসাদুল ইসলাম, সাধারণ বীমা কর্পোরেশনের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবায়েত-উল-ইসলাম, ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ শাহরিয়ার আহসান প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com