রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৫:৫৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
 ভয়াল ২৫ জুলাই নালিতাবাড়ীর সোহাগপুর গণহত‍্যা দিবস  পোস্তগোলা শ্মশান ঘাট এলাকায়,গরুর হাট  বসিয়ে,মসজিদের গেট অবরুদ্ধ! শরীয়তপুরে রেকর্ড ১৫৮ জনের করোনা শনাক্ত   রাজধানীতে একশত বধিরের মাঝে ত্রাণ ও নগদ অর্থ সহায়তা প্রদান মানিকগঞ্জের সদর উপজেলার  ধলেশ্বরী নদী থেকে ৭ টি অবৈধ ড্রেজার বাজেয়াপ্ত  মানিকগঞ্জে  প্রধানমন্ত্রীর দেয়া ঈদ উপহার পৌছেদিলেন – জেলা প্রশাসক আব্দুল লতিফ  মাধবপুরে বন্যপাখী উদ্ধারে চিরুনী অভিযান শিবচরে পাট ক্ষেতে নিয়ে ১৪ বছরের  কিশোরীকে ধর্ষণের অভিযোগ : নবাগত ইউএনও’র সঙ্গে মাধবপুর প্রেসক্লাবের সাংবাদিকদের মতবিনিময় ফরিদপুর মধুখালীতে রাতের আঁধারে আশ্রয় প্রকল্পের নির্মানাধীন ঘরের পিলার ভাংচুর।

অবরোধের মধ্যেও দুই জেলায় দুর্ঘটনায় নিহত ৪

খবরের আলো রিপোর্ট :

 

সারাদেশে পরিবহন শ্রমিকদের ধর্মঘটের মধ্যে সড়ক দুর্ঘটনায় রাজশাহী ও সিলেট মহাসড়কে চারজন নিহত হয়েছে। নিতদের মধ্যে একটি প্রাইভেটকারের দুজন ও এনা পরিবহনের দুজন যাত্রী নিহত হয়েছে। এছাড়া এ দুর্ঘটনায় আহত হয়েছে আরও ১০ জন। রোববার সকালে এ হতাহতের ঘটনা ঘটে।

সিলেট

সিলেটের ওসমানীনগরে ওসমানীনগরে ঢাকাগামী এনা পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দুজন নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন।

রোববার সকাল ৬টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের এ ঘটনা ঘটে।

তাৎক্ষণিকভাবে হতাহতদের নামপরিচয় জানা যায়নি। আহতদের মধ্যে ১০ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়েছে।

ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী মাহমুদ বলেন, ঢাকাগামী এনা পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যাওয়ায় বাসের দুজন যাত্রী নিহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থল থেকে তাদের লাশ উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

রাজশাহী

রাজশাহীতে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার রাস্তার পাশে খাদে পড়ে দুজন নিহত হয়েছেন। রোববার সকাল পৌনে ৮টার দিকে নগরীর উপকণ্ঠ ভাংড়া এলাকায় রাজশাহী-ঢাকা মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নামো নিমগাছি এলাকার মৃত মোসলেম উদ্দিনের ছেলে নিয়ামত আলী (৫৫) ও বগুড়া জেলার আদমদিঘী উপজেলার নসরতপুর গ্রামের মৃত আশরাফ আলী সর্দারের ছেলে আব্দুল মান্নান সর্দার (৫৮)।

রাজশাহী মহানগর পুলিশের বেলপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, বগুড়া থেকে রাজশাহীগামী প্রাইভেটকারটি সকালে ভাংড়া এলাকা অতিক্রম করছিল। এ সময় চালক নিয়ন্ত্রণ হারালে প্রাইভেটকারটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে চালক নিয়ামত আলী ও আরোহী আব্দুল মান্নান মারাত্মকভাবে আহত হন।

খবর পেয়ে পুলিশ তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে জরুরি বিভাগের চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহ দুটি সেখানকার মর্গে নেয়া হয়েছে। এ নিয়ে পুলিশ আইনত ব্যবস্থা নিচ্ছে বলেও জানান ওসি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com