বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০১:৫১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
এবার চিন-পাকিস্তান সীমান্ত S-400 মিসাইল সিস্টেম মোতায়েন করবে ভারত শেরপুরের ঝিনাইগাতীতে বর্ষা নামে এক স্কুল ছাত্রীর আত্মহত্যা রাজউকের নতুন চেয়ারম্যান হলেন আনিছুর রহমান মিঞা দৈনিক সূর্যোদয় সম্মাননা পদক পেলেন লায়ন গনি মিয়া বাবুল শেরপুরের নকলায় এসডিএফ’র ৩ কোটি ৫৫ লক্ষ টাকার অনুদান বিতরণ  সৈয়দপুরে শ্বশুরবাড়ী থেকে ঘর জামাইয়ের গলাকাটা লাশ উদ্ধার প্রেমের টানে সীমান্ত পেরিয়ে প্রেমিকার সঙ্গে দেখা, ফেরার পথে পঞ্চগড়ের যুবক আটক সিএইচআরসি’র আন্তর্জাতিক যাদুঘর দিবস পালিত করিমগঞ্জে ভয়াবহ দুর্ঘটনা, গাছে ধাক্কা গাড়ির ২ জন নিহত ঝিনাইগাতীর ক্যান্সার আক্রান্ত হারুন মিয়া বাঁচতে চায়

চট্টগ্রামের হয়ে বিপিএল মাতাবেন আশরাফুল

খবরের আলো রিপোর্ট :

 

৫ বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে গত আগস্টেই মুক্তি পেয়েছেন বাংলাদেশের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। যদিও আরও এক বছর আগে থেকেই ঘরোয়া ক্রিকেটে খেলার অনুমতি পেয়েছিলেন তিনি। কিন্তু আন্তর্জাতিক ক্রিকেট এবং ফ্রাঞ্জাইজি ক্রিকেটে ঠিকই নিষিদ্ধ ছিলেন।

অবশেষে পুরোপুরি মুক্তি পাওয়ার পরই বিপিএলসহ সব ফ্রাঞ্চাইজি ক্রিকেট এবং জাতীয় দলে ফেরার সব দরজা উন্মুক্ত হয়ে গেলো তার সামনে।

সে হিসেবেই বিপিএলের ৬ষ্ঠ আসরের জন্য প্লেয়ার ড্রাফটে নাম উঠলো আশরাফুলের এবং শেষ পর্যন্ত দলও পেয়ে গেলেন তিনি। চিটাগং ভাইকিংস ১৮ লাখ টাকা কিনে নিলো আশরাফুলকে।

বিপিএলে ‘বি’ ক্যাটাগরিতে ছিলেন মোহাম্মদ আশরাফুল। তবে দুপুর ১২টায় ড্রাফট শুরু হওয়ার পর ৬টি কল হয়ে গিয়েছিল। কোনো ফ্রাঞ্চাইজি আশরাফুলকে কেনার আগ্রহ প্রকাশ করেনি। শেষ পর্যন্ত ৭ম কলে এসে চিটাগং ভাইকিংস কিনে নিলো সাবেক এই অধিনায়ককে।

বিপিএলের মধ্য দিয়েই এবার আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার পথে আরেকধাপ এগিয়ে গেলেন বর্তমানে এনসিএলে ঢাকা মেট্রোপলিশের হয়ে খেলা এই ক্রিকেটার। ঘরোয়া ক্রিকেটে নিয়মিত পারফর্ম করে যাওয়ার ফলেই আগামী বিপিএলে দল পেয়ে গেলেন তিনি।

২০১৩ সালে এই বিপিএলে ফিক্সিং করে নিষিদ্ধ হয়েছিলেন টেস্ট ক্রিকেটে সর্বকনিষ্ট এই সেঞ্চুরিয়ান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com