মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৬:৩৭ অপরাহ্ন

চট্টগ্রামে পূবালী ব্যাংক লিমিটেড এর দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত

খবরের আলো  :

 

সেবার মান বৃদ্ধির মাধ্যমে ব্যাংকের ব্যবসা সম্প্রসারণের লক্ষ্যে আজ ২৭ অক্টোবর শনিবার সকালে চট্টগ্রাম নগরীর আগ্রাবাদস্থ হোটেল সেন্টমার্টিনে এএমএল,সিএফটি,আইসিসি,ফরেন রেমিটেন্স,ইথিক্যাল ব্যাংকিং ও এফএটিসিএ শীর্ষক দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। উক্ত প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পূবালী ব্যাংক লিমিটেডের প্রধান কার্যালয়ের মহাব্যবস্থাপক,এফপিও নীতিশ কুমার রায়। প্রিন্সিপাল অফিস চট্টগ্রামের মহাব্যবস্থাপক হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন প্রধান কার্যালয়ের মহাব্যবস্থাপক এরশাদুল হক, রিসোর্স পারসন ছিলেন প্রধান কার্যালয়ের উপমহামহাব্যবস্থাপক মঞ্জুরুল ইসলাম মজুমদার ও সহকারী মহাব্যবস্থাপক মো: জসিম উদ্দিন। শুভেচ্ছা বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিনাঞ্চল প্রধান মো: আনিছুর রহমান,সিডিএ শাখার উপমহাব্যবস্থাপক মো: ফারুক আহমেদ্,আগ্রাবাদ কর্পোরেট শাখার উপমহাব্যবস্থাপক আবদুর রহিম।

কর্মশালায় বক্তারা বলেন,দেশের অর্থনৈতিক উন্নয়নে ও প্রবৃদ্ধি অর্জনে ব্যাংক সেক্টর একটি গুরুত্বপূর্ণ খাত। দায়িত্বের প্রতি সচেতনতা,কর্তব্যে নিষ্ঠা,পেশাগত দক্ষতা ও গ্রাহক সন্তুষ্ঠি অর্জনের মধ্য দিয়ে সেবার মান বাড়িয়ে ব্যাংকের উন্নয়নে সকল কর্মকর্তাদের এগিয়ে আসতে হবে। বক্তারা আরো বলেন,ব্যাংকিং আইন ব্যাংক সেক্টরের গুরুত্বপূর্ণ বিষয়। ব্যাংকিং আইন মেনে কর্মদক্ষতায় নিজেকে গ্রাহকের সাথে সংযোগ তৈরী করতে হবে। দিনব্যাপী আয়োজিত কর্মশালায় অন্যান্য রিসোর্স পারসন ছিলেন ব্যাংকের সিনিয়র অফিসার ওবাইদুল্লাহ আল মাহমুদ রিফাত ও অফিসার মো: ইউসুফ ইমন। উক্ত কর্মশালায় চট্টগ্রাম উত্তর, চট্টগ্রাম দক্ষিণ অঞ্চলের সকল শাখা, সিডিএ কর্পোরেট শাখা ও আগ্রাবাদ কর্পোরেট শাখার কর্মকর্তাগণ এবং সংশ্লিষ্ট অঞ্চলের প্রধানগণ ও কর্পোরেট শাখার প্রধানগণ উপস্থিত ছিলেন।

ছবির ক্যাপশান:১.পূবালী ব্যাংক লিমিটেড এর প্রশিক্ষণ কর্মশালায় সভাপতির বক্তব্য রাখছেন প্রিন্সিপাল অফিস চট্টগ্রামের মহাব্যবস্থাপক মো: হাবিবুর রহমান।
২. পূবালী ব্যাংক লিমিটেড এর প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন মহাব্যবস্থাপক এফপিও নীতিশ কুমার রায়

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com