মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১২:০১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বড়াইগ্রামে ট্রাক-পিকআপ মুখোমুখি সংঘর্ষে পিকআপ চালক নিহত উদাসীনতায় হিলিতে বাড়ছে করোনার সংক্রমণ মাধবপুরে পানি চলাচলের নালার মুখে ইউপি সদস্যের বাঁধ নির্মাণ শতাধিক পরিবারের দুর্ভোগ মহামারী করোনা ও লকডাউনে মোটরসাইকেল ব্যবসা পরিস্থিতি দীর্ঘ ১২ বছর পর ইসরায়েলে নেতানিয়াহু যুগের অবসান, ক্ষমতায় নাফতালি বেনেট ঋণের অপব্যবহার ঠেকাতে কেন্দ্রীয় ব্যাংকের কঠোরতা এবার হজ পালনের সুযোগ পাচ্ছে ৬০ হাজার সৌদি নাগরিক এবার বাংলাদেশে ভ্যাট নিবন্ধন নিয়েছে সামাজিকমাধ্যম ফেসবুক রুহিয়ায় কৃষকের কার্ড দিয়ে মধ্যস্বত্বভোগীদের ব‍্যবসা জাতীয় সংসদ উপনির্বাচনে তিনটি আসনের প্রার্থী নাম ঘোষণা করেছেন আওয়ামী লীগ 

সাংবাদিকদের সমস্যা রয়েছে সমাধানের জন্য আমাদেরকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে-মেনন

খবরের আলো  :

 

শেখ আমিনুর হোসেন,সাতক্ষীরা ব্যুরো চীফ: সমাজকল্যাণমন্ত্রী ও বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি বলেছেন, বর্তমান সরকারের আমলে সংবাদপত্রের পূর্ন স্বাধীনতা বিরাজ করছে। তবে যেখানে সাংবাদিকদের সমস্যা রয়েছে সেই সমস্যা সমাধানের জন্য আমাদেরকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। রবিবার বিকালে তালা প্রেসক্লাবে  সংবর্ধণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্ততায় তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, ডিজিটাল আইন নিয়ে সাংবাদিকদের মধ্যে কিছু আপত্তি রয়েছে। আমিও তাদের সঙ্গে একমত। আমি চাই না সংবাদপত্রের কণ্ঠরোধ করা হোক। তবে সাইবার ক্রাইম দিন দিন বেড়ে যাচ্ছে। এগুলা নিয়ন্রন করা দরকার। তা না হলে শুধু রাজনীতি নয়, ব্যক্তি পর্যায়েও ক্ষতির সম্মুখিন হতে হবে।
তালা উপজেলা প্রেসক্লাবের সভাপতি প্রভাষক প্রণব ঘোষ বাবলুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সরদার মশিয়ার রহমানের সঞ্চালনায় এ সময় আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও সমাজকল্যাণমন্ত্রীর পিআরও দীপংকর সাহা দীপু,ওয়ার্কার্স পার্টির সাতক্ষীরা জেলা সম্পাদক উপাধ্যক্ষ মহিবুল্লাহ মোড়ল, তালা উপজলা পরিষদের ভাইস চেয়ারম্যান জেবুনেছা খানমসহ সাংবাদিকরা।
এরপর সমাজকল্যাণমন্ত্রী তালা উপজেলা ওয়ার্কার্স পার্টি আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে রাখেন। তিনি এ সময় জাতীয় ঐক্যফ্রন্টের কোন ভবিষ্যত নেই মন্তব্য করে বলেন, ড.কামাল হাসান শুধু শেখ হাসিনাকে নয়,মানাস-টু ফর্মূলাকে বাস্তবায়ন করতে মাঠে নেমেছেন। এ দেশে সন্রাস ও জঙ্গিবাদের জনক তারক রহমানকে প্রতিষ্ঠিত করতে তিনি মাঠে নেমেছেন। তিনি বলেন, বিএনপি’র মাথায় কাঠাল রেখে কোষ খাবার চেষ্টা করছে কামাল, মান্না, রবসহ একটি চক্র। তাদের এ আশা কোনদিন পূরণ হবেনা। কারণ ক্ষমতার চাবিকাটি ডাকাতদের হাতে জনগণ কোনদিন তুলে দেবেনা। তিনি নির্বাচন প্রসঙ্গ বলেন, নির্বাচন বানচাল করার ষড়যন্র করছেন ১/১১ কুশীলরা। তাদের ষড়যন্র প্রতিহত করে নির্বাচন হবে সংবিধান অনুযায়ী, যথাসময়ে। তিনি আরো বলেন, বাংলাদেশ এখন এগিয়ে চলছে, সেটা নিজদের দিক তাকালেই সেটা বোঝা যায়। মানুষের মাথাপিছু আয় বেড়েছে। কৃষকদের উৎপাদিত ধান ও সবজি দেশের চাহিদা পূরণ করে বিদেশেও রপ্তানী হচ্ছে।
তালা উপজেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদক প্রভাষক সরদার রফিকুল ইসলামের সভাপতিত্বে বিশষ অতিথি হিসাবে বক্তব্যে রাখেন, ওয়ার্কার্স পার্টির সাতক্ষীরা জেলা সভাপতি ও সাতক্ষীরা-১ (তালা-কলারায়া) আসনের সংসদ সদস্য এড মুস্তফা লুৎফুল্লাহ, ওয়ার্কার্স পার্টির কেদ্রীয় কমিটির সদস্য ও সমাজকল্যাণমন্ত্রীর পিআরও দীপংকর সাহা দীপু। এ ছাড়া আরো বক্তব্যে রাখেন, সাতক্ষীরা জেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদক উপাধ্যক্ষ মহিবুল্লাহ মোড়ল, সাতক্ষীরা জেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদক মন্ডলীর সদস্য অধ্যাপক সাব্বীর হাসান, এড. ফাহিমুল হক কিসলু প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com