শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৪:৩০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :

নির্বাচন থেকে সরিয়ে রাখতেই ফরমায়েশি রায় : ফখরুল

খবরের আলো রিপোর্ট :

 

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে সংসদ নির্বাচন থেকে সরিয়ে রাখতেই ফরমায়েশি রায়ে সাজা দেয়া হয়েছে বলে অভিযোগ করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সোমবার জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলার রায় ঘোষণা পর নয়াপল্টনের দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন মির্জা ফখরুল।

মামলার রায় প্রত্যাখ্যান করে মির্জা ফখরুল বলেন, প্রতিহিংসাপরায়ণ হয়ে খালেদা জিয়াকে রাজনীতি থেকে দূরে রাখতেই জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায় ফরমায়েশি রায় দেয়া হয়েছে।

খালেদা জিয়া ন্যায়বিচার পাননি উল্লেখ করে দলটির মহাসচিব বলেন, দুর্ভাগ্যজনক হচ্ছে এখন নিম্ন আদালতে মানুষ আর ন্যায়বিচার পাচ্ছে না। গোটা দেশে মামলা-মোকদ্দমা দিয়ে রাজনীতিকে সম্পূর্ণভাবে দূরে ঠেলে দেয়া হচ্ছে।

বিএনপির মহাসচিব বলেন, আওয়ামী লীগ রাজনৈতিক দল হিসেবে দেউলিয়া হয়ে গেছে। সে জন্য রাষ্ট্রযন্ত্রগুলোকে ব্যবহার করে তারা তাদের ক্ষমতা টিকিয়ে রাখার চেষ্টা করছে। একদলীয় শাসনব্যবস্থা আবার তারা এখানে ফিরিয়ে আনার চেষ্টা করছে।

রায়ের প্রতিবাদে আগামীকাল মঙ্গলবার দেশব্যাপী জেলা সদর এবং ঢাকা মহানগরীতে বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করেন মির্জা ফখরুল।

আজ সোমবার দুপুরে পুরোনো কেন্দ্রীয় কারাগারে স্থাপিত বিশেষ জজ আদালতের বিচারক ড. আখতারুজ্জামান খালেদা জিয়ার অনুপস্থিতিতে চ্যারিটেবল ট্রাস্ট মামলায় তাকে সাত বছরের সশ্রম কারাদণ্ড দেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com