বুধবার, ০৩ মার্চ ২০২১, ০২:২৭ অপরাহ্ন

সাতক্ষীরার মেধাবী ছাত্রীর অকাল মৃত্যুর জন্য দায়ীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন

খবরের আলো :

 

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা ব্যুরো চীফ: সাতক্ষীরার কারিমা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনীর মেধাবী ছাত্রী আসফিয়া খাতুনের অকাল মৃত্যুর জন্য দায়ী অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। শিক্ষক, শিক্ষার্থী ও ম্যানেজিং কমিটির আয়োজনে মঙ্গলবার দুপুরে বিদ্যালয় প্রাঙ্গনে এ মানববন্ধন কর্মসুচিটি পালিত হয়।
মানববন্ধনে এ সময় একাত্মতা প্রকাশ করে বক্তব্যে রাখেন, সাতক্ষীরার জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল ও পুলিশ সুপার সাজ্জাদুর রহমান।
তারা এসময় স্কুল ছাত্রী আসফিয়া খাতুন আত্মহত্যায় প্ররোচনাকারীদর আইনের আওতায় এনে সর্বচ্ছো শাস্তির প্রতিশ্রুতি দেন এবং বলেন, ইতিমধ্যে এ ঘটনার প্রধান আসামী বখাটে যুবক মেহেদী হাসানকে গ্রেফতার করা হয়েছে। অন্যান্য আসামীকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। একই সাথে জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল আত্নহননকারী স্কুল ছাত্রী আসফিয়া খাতুনের মা জোহরা খাতুনের পূর্নবাসনের দায়িত্ব নেবেন বলে তাদের আশ্বস্ত করেন।
মানববন্ধনে আরো বক্তব্যে রাখেন, জেলা শিক্ষা অফিসার আব্দুল্লাহ আল মামুন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু তাহের, সহকারী প্রধান শিক্ষক আজিজুল ইসলাম, শিক্ষক আব্দুল মালকসহ শিক্ষার্থীরা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com