মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১১:০৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বড়াইগ্রামে ট্রাক-পিকআপ মুখোমুখি সংঘর্ষে পিকআপ চালক নিহত উদাসীনতায় হিলিতে বাড়ছে করোনার সংক্রমণ মাধবপুরে পানি চলাচলের নালার মুখে ইউপি সদস্যের বাঁধ নির্মাণ শতাধিক পরিবারের দুর্ভোগ মহামারী করোনা ও লকডাউনে মোটরসাইকেল ব্যবসা পরিস্থিতি দীর্ঘ ১২ বছর পর ইসরায়েলে নেতানিয়াহু যুগের অবসান, ক্ষমতায় নাফতালি বেনেট ঋণের অপব্যবহার ঠেকাতে কেন্দ্রীয় ব্যাংকের কঠোরতা এবার হজ পালনের সুযোগ পাচ্ছে ৬০ হাজার সৌদি নাগরিক এবার বাংলাদেশে ভ্যাট নিবন্ধন নিয়েছে সামাজিকমাধ্যম ফেসবুক রুহিয়ায় কৃষকের কার্ড দিয়ে মধ্যস্বত্বভোগীদের ব‍্যবসা জাতীয় সংসদ উপনির্বাচনে তিনটি আসনের প্রার্থী নাম ঘোষণা করেছেন আওয়ামী লীগ 

শিক্ষার আলো সর্বত্র ছড়িয়ে দিতে কাস্টম কমিশনারের আহবান

খবরের আলো :

 

মোঃ আয়ুব হোসেন পক্ষী,বেনাপোল (যশোর) প্রতিনিধি :শিক্ষার আলো স্কুল থেকে সমাজের সর্বত্র ছড়িয়ে দিতে বেনাপোল কাস্টমস হাউজে শার্শা ও বেনাপোলের বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয় ও সিনিয়র মাদ্রাসার শিক্ষকদের নিয়ে এক ব্যতিক্রমধর্মী শিক্ষা সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে বেনাপোল কাস্টমস ক্লাবে কাস্টম কমিশনার মোহাম্মদ বেলাল হোসাইন চৌধুরীর সভাপতিত্বে মত বিনিময় সভায় বক্তব্য রাখেন, বেনাপোল কাস্টম হাউজের অতিরিক্ত কমিশনার জাকির হোসেন, ডেপুটি কমিশনার মো: জাকির হোসেন, শার্শা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হাফিজুর রহমান চৌধুরী, বেনাপোল সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের সাবেক সভাপতি আলহাজ্ব শামছুর রহমান, সাধারন সম্পাদক এমদাদুল হক লতা, যুগ্ম সম্পাদক জামাল হোসেন, নাভারন বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোমিন উদ্দিন, বুরুজবাগান হাইস্কুলের সহকারি প্রধান শিক্ষক আব্দুল আলীম, শার্শা সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আনোয়ারুল ইসলাম, বেনাপোল মরিয়ম মেমোরিয়াল বালিকা বিদ্যালয়ের সহকারি শিক্ষক আলী হোসেন প্রমুখ। অনুষ্ঠানে কাস্টমের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

কাস্টম কমিশনার মোহাম্মদ বেলাল হোসাইন চৌধুরী বলেন, বেনাপোল তথা শার্শাবাসীকে কিছু দেওয়ার জন্য আমাদের এই অগ্রযাত্রা। বেনাপোলকে আরো ভাল দেখার জন্য আমি চাই সকলে মিলে দেশকে এগিয়ে নিয়ে যাই। স্কুলের কোমলমতি ছাত্রছাত্রীরা যাতে এখন থেকে জানতে পারে দেশের অর্থনৈতিক, শুল্কসহ রাজস্ব আহরণে কি ভাবে কাজ করতে হয়। তাহলে পল্লীর একটি ছাত্রের আগ্রহ বাড়বে। সে লক্ষে কাস্টমসের বিভিন্ন অনুষ্ঠানে প্রতিটি স্কুল মাদ্রাসা থেকে ছাত্রছাত্রীদের অংশগ্রহণ করানো হবে। তাদের বিভিন্ন ভাবেও পুরস্কৃত করা হবে।
তিনি শিক্ষক সমাজকে প্রতিটি ছাত্রছাত্রীর পাঠ্য বইয়ের পাশাপাশি দেশের বিভিন্ন বিষয়ে জ্ঞানার্জনের জন্য দাবি জানান। এর ফলে দেশ সম্পর্কে সবার ধারনা পাল্টে যাবে। সবার মধ্যে জানার আগ্রহও বাড়বে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com