বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০১:৫০ অপরাহ্ন

সারার প্রথম চুম্বন দৃশ্য (ভিডি)

খবরের আলো  ডেস্ক :

 

‘কেদারনাথ’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছে সাইফ কন্যা সারা আলি খানের। ২৫ বছর বয়সী এই সুন্দরীর প্রথম ছবির প্রতীক্ষিত টিজার প্রকাশ পেয়েছে।

টিজারে সারার একটি চুম্বন দৃশ্য বেশ সাড়া ফেলেছে ভক্তদের মাঝে। কারণ এটাই সাইফের মেয়ে সারার প্রথম চুম্বন দৃশ্য।

অভিনয়, চিত্রগ্রহণসহ সবদিক দিয়েই ছবিটি দৃষ্টিনন্দন। আশা করা হচ্ছে, এটি ব্লকবাস্টার হবে। ‘কেদারনাথ’-এ সারার বিপরীতে অভিনয় করেছেন সুশান্ত সিং রাজপুত। তাদের দেখা যাবে মনসুর ও মুক্কুর চরিত্রে।

উত্তরাখন্ডের গৌরি কুণ্ড থেকে কেদারনাথের পথে ১৪ কিলোমিটারের তীর্থযাত্রাকে ঘিরেই ছবিটির কাহিনি এগিয়েছে। দেবতা শিবের দুই হাজার বছরের পুরনো মন্দির আছে কেদারনাথে। ২০১৩ সালের জুনে পাহাড়-পর্বত বেয়ে ধেয়ে আসা সুনামিতে সেখানে প্রায় এক লাখ মানুষের প্রাণহানি ঘটে। এর প্রেক্ষাপটেই সাজানো হয়েছে মনসুর ও মুক্কুর প্রেমের গল্প।

মুসলিম ছেলে মনসুর চাপা স্বভাবের। বিধবা মায়ের সঙ্গে থাকে সে। মন্দিরে যাওয়ার পথে কঠিন তীর্থযাত্রায় আসা মানুষকে পিঠে বয়ে নিয়ে যাওয়ার কাজ করে এই তরুণ। এর সূত্র ধরে হিন্দু তরুণী মুক্কুর সঙ্গে পরিচয়ের পর প্রেমের সাম্পানে ভাসতে থাকে তার মন।

টিজারের আগে ইনস্টাগ্রামে ছবিটির প্রথম পোস্টার উন্মোচন করেন সারা। ক্যাপশনে তিনি লিখেছেন, কোনো ট্র্যাজেডি নয়, কোনো প্রাকৃতিক রোষ নয়, কোনো ঐশ্বরিক ক্ষমতা ভালোবাসার শক্তিকে পরাজিত করতে পারবে না! দেখুন অফিসিয়াল কেদারনাথ পোস্টার।’

অভিষেক কাপুরের পরিচালনায় রূপালি পর্দায় অভিষেক হচ্ছে সারার। এ বছরের জুনেই ‘কেদারনাথ’ মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু পরিচালক-প্রযোজকের স্বত্ব নিয়ে দ্বন্দ্বের কারণে এর ভবিষ্যৎ অনিশ্চিত হয়ে পড়ে। কয়েক মাস শুটিং স্থগিত রাখা হয়েছিল। অবশেষে সব মেঘ কেটেছে। ছবিটি মুক্তি পাবে আগামী ৭ ডিসেম্বর।

 

 

 

 

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com