রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:০২ অপরাহ্ন

সাতক্ষীরায় খাদ্যবান্ধবের ২৫ বস্তা চাউল জব্দ

খবরের আলো :

 

শেখ আমিনুর হোসেন,সাতক্ষীরা ব্যুরো চীফ: সাতক্ষীরার আশাশুনির বড়দল বাজার থেকে সরকারের কর্মকান্ডের খাদ্যবান্ধবের ২৫ বস্তা চাউল জব্দ করা হয়েছে। মঙ্গলবার বিকালে বড়দল মহিলা মার্কেটের ডিলার মুজিবর সানার গোডাউন থেকে উক্ত চাউল জব্দ করা হয়। মুজিবর সানা ওই গ্রামের সাজু উদ্দীন সানার ছেলে।
উপজেলা নির্বাহী অফিসারের নির্দেশে বড়দল ভূমি কর্মকর্তা রনজিত কুমার মন্ডল উক্ত চাউল গুলো জব্দ করে স্থানীয় গ্রাম পুলিশ জিনারুল হেফাজতে রাখেন ।
স্থানীয়রা জানান, ডিলার মুজিবর সানা গত মঙ্গলবার একই এলাকার মৃত ঈমান আলীর ছেলে সাহাজান আলীর কাছে সরকারের খাদ্যবান্ধবের (কেজি প্রতি ১০ টাকা মূল্যের) ১৮ বস্তা চাউল বিক্রয় করেন। চাউল গুলো ওই দিন সাহাজান আলী না নিয়ে আজ বেলা ১১ টার দিকে মুজিবর সানার গোডাউন থেকে ভ্যানযোগে নিয়ে যাওয়াই স্থানীয় লোকজন তা দেখে ফেলেন। তাদের সঙ্গে বাগবিতন্ডার এক পর্যায়ে ডিলার মুজিবর সানার নির্দশে ভ্যান চালক বিদ্যুত কুমার মন্ডল সেগুলো আবারও তার গোডাউনে তুলে ফেলেন।
এদিকে, স্থানীয় দেবন সরকারের স্ত্রী অসহায় কার্ডধারী লক্ষীরানি সরকার অভিযোগ করে বলেন, আমি সেখানে চাউল আনতে গেলে আমাকে জানানো হয় তোমার কার্ড থাকলে কি চাউল দিবো, আমার খাতায় তোমার কোন নাম নেই।
এ ব্যাপার ডিলার মুজিবর সানা জানান, এই কোটায় আমার কিছু লোকের চাউল দিতে বাকী ছিলো তাই কিছু চাউল রয়ে গেছে।
বিষয়টি দ্রুত পদক্ষেপ নেওয়ার জন্য প্রসাশনের দৃষ্টি আকর্ষন করছে সচেতন এলাকাবাসী।
বড়দল ভূমি কর্মকর্তা রনজিত কুমার মন্ডল এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বুধবার আশাশুনি উপজেলা নির্বাহী অফিসার সরজমিনে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com