বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০২:০৪ অপরাহ্ন

নৈশকোচে তল্লাশি চালিয়ে স্যান্ডেলের ভেতরে ১০ সোনার বার

খবরের আলো রিপোর্ট :

 

চুয়াডাঙ্গায় ১০টি সোনার বারসহ সেলিম মিয়া নামে ২৩ বছর বয়সী এক তরুণকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। বুধবার ভোরে ঢাকা থেকে দর্শনাগামী একটি নৈশকোচে তল্লাশি চালিয়ে স্যান্ডেলের ভেতরে লুকানো এসব সোনা জব্দ করে বাংলাদেশের সীমান্তরক্ষী বাহিনী। আটক সেলিম দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা গ্রামের আবদুল কাদেরের ছেলে।

বিজিবি জানায়, ঢাকা থেকে দর্শনা ডিলাক্সের একটি পরিবহনে সোনার চালান চুয়াডাঙ্গার দর্শনায় ঢোকার খবর পেয়ে মঙ্গলবার রাত থেকেই বিজিবির একটি দল চুয়াডাঙ্গা-জীবননগর সড়কের দর্শনা ফিলিং স্টেশনের কাছে অবস্থান নেয়। আজ ভোর ৪টার দিকে বাসটি ফিলিং স্টেশনের কাছে পৌঁছলে বিজিবির সদস্যরা যানটিতে তল্লাশি চালায়। এ সময় সেলিম মিয়া নামে এক যাত্রীকে আটক করা হয়।

পরে সকাল ১০টার দিকে চুয়াডাঙ্গা-৬ বিজিবির সদর দফতরে আটক ব্যক্তির পায়ের স্যান্ডেলের ভেতরে বিশেষভাবে লুকিয়ে রাখা ১০টি সোনার বার বের করা হয়। এসব সোনার ওজন ১ কেজি ৬শ ৪৮ গ্রাম।

চুয়াডাঙ্গা-৬ বিজিবির পরিচালক লে. কর্নেল ইমাম হাসান জানান, আটক সেলিম একজন পাচারকারী। ঢাকা থেকে এই সোনার চালানটি ভারতে পাচারের জন্য আনা হচ্ছিল। জব্দ করা এসব সোনার বাজারমূল্য ৬৩ লাখ ৫৭ হাজার ৬শ টাকা।

 

 

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com