সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৫:৫৬ অপরাহ্ন

গৃহবধূকে শ্বাসরোধে হত্যা আড়াইহাজারে চারজনের নামে মামলা

খবরের আলো :

 

নারাণগঞ্জ জেলা প্রতিনিধি  : আড়াইহাজারে গৃহবধূ শারমিন আক্তার আঁখিকে শ্বাসরোধে হত্যার অভিযোগে চারজনকে আসামি করে একটি হত্যা মামলা করা হয়েছে। নিহতের পিতা আউয়াল মিয়া বাদী হয়ে বৃহম্পতিবার মামলাটি করেন। মামলায় নিহতের দেবর কবির, ভাসুর ইসমাইল উভয় পিতা ছিদ্দিক এবং কবিরের স্ত্রী রেহেনা বেগম এবং জহিরুলের স্ত্রী হনুফা বেগমের নাম উল্লেখ্যসহ অজ্ঞাত আরও ২ থেকে ৩জনকে আসামি করা হয়েছে। তবে পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।

ঘটনার পর থেকে আসামিরা পলাতক রয়েছেন। প্রসঙ্গত. উচিৎপুরা ইউনিয়নের আগুয়ান্দী এলাকার শারমিন আক্তার আঁখির সঙ্গে ৮ বছর আগে মালয়েশিয়া প্রবাসী লক্ষীপুরা এলাকার হারুন অর রশীদের পারিবারিকভাবে বিয়ে হয়। এরই মধ্যে তাদের দম্পত্য জীবনে ওমর ফারুক নামে একটি ছেলে জম্ম নেয়।

পরে স্বামী বিদেশ পারি জমানোর পর থেকেই শ্বশুর বাড়ির লোকজনের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে তার বনিবনা হচ্ছিল না। এরই জের ধরে মঙ্গলবার রাতে শ্বাসরোধে হত্যা করা হয়। পরে লাশটি তার শোবার ঘরের শিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে ঝুঁলিয়ে রাখা হয়। খবর পেয়ে বুধবার পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। আড়াইহাজার থানার ডিউটি অফিসার এএসআই আমিনুল মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com