বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০২:৩৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
এবার চিন-পাকিস্তান সীমান্ত S-400 মিসাইল সিস্টেম মোতায়েন করবে ভারত শেরপুরের ঝিনাইগাতীতে বর্ষা নামে এক স্কুল ছাত্রীর আত্মহত্যা রাজউকের নতুন চেয়ারম্যান হলেন আনিছুর রহমান মিঞা দৈনিক সূর্যোদয় সম্মাননা পদক পেলেন লায়ন গনি মিয়া বাবুল শেরপুরের নকলায় এসডিএফ’র ৩ কোটি ৫৫ লক্ষ টাকার অনুদান বিতরণ  সৈয়দপুরে শ্বশুরবাড়ী থেকে ঘর জামাইয়ের গলাকাটা লাশ উদ্ধার প্রেমের টানে সীমান্ত পেরিয়ে প্রেমিকার সঙ্গে দেখা, ফেরার পথে পঞ্চগড়ের যুবক আটক সিএইচআরসি’র আন্তর্জাতিক যাদুঘর দিবস পালিত করিমগঞ্জে ভয়াবহ দুর্ঘটনা, গাছে ধাক্কা গাড়ির ২ জন নিহত ঝিনাইগাতীর ক্যান্সার আক্রান্ত হারুন মিয়া বাঁচতে চায়

চালু হচ্ছে মেসির নামে ট্রফি

খবরের আলো ডেস্ক:

 

স্প্যানিশ লা লিগায় লিওনেল মেসির নামে ব্যক্তিগত পুরস্কারের ট্রফি চালুর কথা ভাবছেন লিগটির সভাপতি হ্যাভিয়ের তেবাস।

স্প্যানিশ ফুটবলের তিন কিংবদন্তি তেলমো জারা, রাফায়েল ‘পিচিচি’ মোরেনো আর রিকার্ডো জামোরা নামে বেশ আগেই ব্যক্তিগত পুরস্কার চালু করেছে স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা। তাইলে লিওনেল মেসি কেন বাদ যাবেন। তাই এবার তার নামেও একটি ব্যক্তিগত পুরস্কার চালুর কথা ভাবছেন লা লিগা সভাপতি হ্যাভিয়ের তেবাস।

পাঁচবারের বর্ষসেরা এই আর্জেন্টাইন নয়বার লা লিগা জিতেছেন। স্পেনের শীর্ষস্থানীয় লিগের ইতিহাসে মেসিই সর্বোচ্চ গোলদাতা। লিগে প্রতি মৌসুমের সেরা খেলোয়াড় বাছাই করে তার হাতে ‘লিওনেল মেসি ট্রফি’ তুলে দেয়ার কথা ভাবছেন তেবাস। লা লিগায় স্প্যানিশ ফুটবলারদের মধ্যে সর্বোচ্চ গোলদাতা পেয়ে থাকেন তেলমো জারা ট্রফি, মৌসুমের সর্বোচ্চ গোলদাতার জন্য আছে পিচিচি আর জামোরা ট্রফি তুলে দেয়া হয় সেরা গোলরক্ষকের হাতে। নতুন পরিকল্পনা অনুযায়ী সেরা খেলোয়াড়টির হাতে লিওনেল মেসি ট্রফি তুলে দিতে চান তেবাস।

সংবাদমাধ্যমকে এ নিয়ে লা লিগা সভাপতি বলেন, ‘পরিকল্পনাটা পছন্দ হয়েছে, এটা নিয়ে ভাবতে হবে। আমার মতে, মেসি হবেন ইতিহাসের সেরা ফুটবলার, সম্ভবত এখনই। অনেকে নেইমারের কথা বলেন। কিন্তু তার বয়স মাত্র ২৬ বছর আর আমি যতদূর জানি, মেসি ছোট থেকেই বার্সেলোনায় খেলছে এবং প্রতিবছরই সে আমাদের চমকে দিচ্ছে।

হ্যাভিয়ের তেবাস বলেন, সর্বোচ্চ পর্যায়ে মেসির সামর্থ্যের কোনো সীমা নেই। সেই সেরা খেলোয়াড়। খুব ভালো হয় যদি লিগের সেরা খেলোয়াড়ের হাতে তার (মেসি) নামে একটি ট্রফি তুলে দেয়া যায়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com