মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৫:৪৬ অপরাহ্ন

আত্মীয়ের বাড়িতে গিয়ে খুন হলেন দুই বন্ধু

খবরের আলো :

 

নারাণগঞ্জ জেলা প্রতিনিধি :নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় আত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়ে খুন হয়েছেন দুই বন্ধু। এই হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে আত্মীয়সহ দুজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলার কাঁচপুর সোনাপুর কলাবাগান এলাকা থেকে মরদেহ দুটি উদ্ধার করেছে পুলিশ।

নিহতরা হলেন- মিরাজুল ইসলাম (২৮) ও মজনু মিয়া (৩২)। তাদের মধ্যে একজনকে গলাকেটে হত্যা আর অপরজনকে হত্যার পর ঝুলিয়ে রেখে হত্যা করা হয়েছে। পরে মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এদিকে এ ঘটনায় আত্মীয় বাদশা মিয়া ও তার মা লাইলী বেগমকে আটক করা হয়েছে। হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে পুলিশ তাদেরকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করছে।

সোনারগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) ফরিদ হোসেন এলাকাবাসীর বরাত দিয়ে জানান, মিরাজুল ইসলাম ও মজনু মিয়া বুধবার নীলফামারী থেকে কাঁচপুর সোনাপুর কলাবাগান এলাকার আত্মীয় বাদশার বাসায় বেড়াতে আসেন। কিন্তু অজ্ঞাত কারণে বুধবার রাতে বাদশার বাসায় দুই বন্ধুকে হত্যা করা হয়।

এদের মধ্যে মিরাজুল ইসলামকে গলাকেটে এবং মজনু মিয়াকে হত্যার পর ঝুলিয়ে রাখা হয়। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দুই বন্ধুর মধ্যে ঝগড়া হলে মিরাজুল ইসলামকে গলাকেটে হত্যার পর মজনু মিয়া ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com