বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৬:৪৪ পূর্বাহ্ন

সিরাজগঞ্জ সলঙ্গা ডিগ্রী কলেজ পিয়ন গৌতম কুমারের মৃতদেহ কবর থেকে উত্তোলন

খবরের আলো:

 

মিঠুন বসাক, সিরাজগঞ্জ প্রতিনিধি :সিরাজগঞ্জের সলঙ্গা ডিগ্রী কলেজের পিয়ন গৌতম কুমার সুত্রধরের মৃতদেহ পুনরায় ময়না তদন্তের জন্য কবর থেকে উত্তোলন করা হয়েছে। বুধবার দুপুরে সলঙ্গা মহা শ্মশান ঘাটে কবর থেকে তার মৃতদেহ উত্তোলন করা হয়। এসময় সিরাজগঞ্জের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ওবায়দুল্লাহ, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মেহেদী হাসান, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সন্তোষ কুমার কানু উপস্থিত ছিলেন। নিহত গৌতম কুমার সুত্রধর সলঙ্গা থানার বাসুদেবকোল গ্রামের মৃগেন সুত্র ধরের ছেলে।
মামলায় উল্লেখ করা হয়েছে, গৌতম কুমার সুত্রধর সলঙ্গা ডিগ্রী কলেজের লাইব্রেরীর পিয়ন হিসেবে কর্মরত ছিলেন। একই কলেজের প্রধান লাইব্রেরীয়ান হারুন রশিদ লেবুর সাথে তার বিরোধ চলে আসছিলো। গত ১৯ জুলাই গৌতম কুমার সুত্রধরকে একটি মাইক্রেবাসে করে অপহরণ করে নিয়ে যায়।
এর পর গত ২৬ জুলাই নাটোর জেলার গুরুদাস পুর নয়া বাজারে তার লাশ উদ্ধার করে পুলিশ। পুলিশ এটিকে আত্মহত্যা বলে থানায় সাধারণ ডায়রী করে।
পরে নিহতের স্ত্রী স্বপ্না রানী সুত্রধর সলঙ্গা ডিগ্রী কলেজের প্রধান লাইব্রেরীয়ান হারুন রশিদ লেবুকে আসামী করে আদালতে একটি হত্যা মামলা দায়ের করেন।
নিহতের মৃতদেহ পুনরায় ময়নাতদন্তের জন্য মঙ্গলবার কবর থেকে তার মৃতদেহ উত্তোলন করা হয়। এসময় স্থানীয় শত শত লোক সেখানে ভীড় জমায়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com