রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৩:০৪ পূর্বাহ্ন

সাতক্ষীরায় নাশকতার অভিযোগে নাগরিক ঐক্যের আহবায়কসহ আটক ৭৪

খবরের আলো :

 

শেখ আমিনুর হোসেন,সাতক্ষীরা ব্যুরো চীফ: সাতক্ষীরায় নাশকতার অভিযোগে নাগরিক ঐক্যর আহবায়ক অ্যাডভোকেট রবিউল ইসলাম খানসহ বিএনপি-জামায়াতের ২০ নেতা কর্মীসহ ৭৪ জনকে আটক করেছে পুলিশ।
মঙ্গলবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে নিজ বাসা থেকে পুলিশ তাদেরকে আটক করেছে। আটককৃতরা হলেন, নাগরিক ঐক্যর আহবায়ক অ্যাডভোকেট রবিউল ইসলাম খান, সদর পূর্ব শাখা জামায়াতের আমির মাওলানা আব্দুল ওয়ারেশ আলী, ব্রক্ষরাজপুর ইউনিয়ন জামায়াতের আমির ইয়াসিন আলি, জামায়াত নেতা আবুল হোসেন,আক্তারুজ্জামান, মো.বাবলু, রবিউল ইসলাম ও রুবেল হোসেন প্রমূখ।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান,গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ নাগরিক ঐক্যর আহবায়ক অ্যাডভোকেট রবিউল খানের নামে নাশকতার অভিযোগ ও মামলা থাকায় নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়েছে। অন্য জামায়াত নেতাদের বিভিন্ন এলাকা থেকে আটক করা হয়েছে।
এদিকে, জেলা পুলিশ কন্ট্রোল রুম জানায়, সাতক্ষীরার সদর থানা থেকে ২২, কলারোয়া থানা থেকে ৮, তালা থানা থেকে ৫ জন, কালিগঞ্জ থানা থেকে ৬ জন, শ্যামনগর থানা থেকে ৮ জন, আশাশুনি থানা থেকে ৮ জন, দেবহাটা থানা থেকে ৪ জন ও পাটকেলঘাটা থানা থেকে ১৩ জনসহ ৭৪ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে নাশকতা ও মাদকসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে। আটককৃতদের দুপুরে জেলা আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com