রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৭:০২ পূর্বাহ্ন

গাজীপুরে নতুন ২ পথে বিআরটিসির বাস

খবরের আলো :

 

মো: জসীম উদ্দীন চৌধুরী : গাজীপুরের মহাসড়কে অবৈধ যান চলাচল বন্ধ হওয়ার পর দুটি নতুন রুটে বিআরটিসির বাস সার্ভিস চালু করা হয়েছে।
জেলার চান্দনা চৌরাস্তায় বৃহস্পতিবার সকালে আনুষ্ঠানিকভাবে এ সার্ভিস উদ্বোধন করেন জেলা প্রশাসক দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর ও পুলিশ সুপার শামসুন্নাহার।
উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, “মহাসড়কে অবৈধ যান চলাচল না করায় যাত্রীদের যাতায়তের কথা চিন্তা করে বিআরটিসির নতুন এই সার্ভিস চালু করা হয়েছে।”
পুলিশ সুপার শামসুন্নাহার বলেন, “মহাসড়কে যেসব অটোরিকশা, লেগুনা, ইজিবাইক চলাচল করতে পারছে না সেগুলো সব শাখা রোডে চলাচল করবে।”
বিআরটিসির কেন্দ্রীয় প্রশিক্ষণ ইনস্টিটিউটের ডিজিএম (প্রশিক্ষণ) প্রকৌশলী ফাতেমা বেগম দৈনিক খবরের আলোকে বলেন, “এখন থেকে গাজীপুরের শিববাড়ি থেকে শ্রীপুরের মাওনা ও একই স্থান থেকে কোনাবাড়ি হয়ে কালিয়াকৈরের চন্দ্রা পর্যন্ত বিআরটিসির বাস চলবে।
“দুটি রুটে আপাতত ১৩টি বাস বরাদ্ধ দেওয়া হয়েছে। প্রয়োজন হলে আরও বাস দেওয়া হবে।”
এর আগে গাজীপুর থেকে শুধু ঢাকার পথে বিআরটিসির বাস চলত।
দেশজুড়ে শিক্ষার্থীদের আন্দোলনের পর অবৈধ যান চলাচল বন্ধ করে দেয় পুলিশ। ফলে কলকারখানাবহুল ঘনবসতিপ‚র্ণ গাজীপুরে চরম দুর্ভোগে পড়েন যাত্রীরা।
উদ্বোধনী অনুষ্ঠানে জেলার অতিরিক্ত পুলিশ সুপার গোলাম সবুর, বিআরটিসির গাজীপুরে ডিপোর ব্যবস্থাপক (অপারেশন) মো শাহরিয়ার বুলবুল, বাসন থানার ওসি মুক্তার হোসেন, বিআরটিসি শ্রমিক লীগের সহ-সাধারণ সম্পাদক তফাজ্জল হোসেন অনুষ্ঠানে ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com