শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১০:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
দামুড়হুদায় প্রতিবন্ধী দিবসে হুইল চেয়ার বিতরণ দামুড়হুদায় নবনির্বাচিত মেম্বার কাপ ফুটবল টুর্নামেন্ট সেমিফাইনালে দেউলী সবুজ সংঘ জয়ী “বেনাপোল মুক্ত দিবস” উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত সংবাদকর্মী রশিদ আহমদের উপর প্রাণঘাতী হামলায় বদরপুর প্রেসক্লাবের নিন্দা বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশীপের মেঘনা গ্রুপে শেরপুর-মানিকগঞ্জের খেলা ড্র  রাতাবাড়ির বিধায়ক রামকৃষ্ণনগর পৌরসভার নির্বাচনের তত্ত্বাবধায়কের দায়িত্বে সৈয়দপুরে ‘আটকেপড়া পাকিস্তানি’ নাম পরিবর্তনের দাবী উঠলো এসপিজিআরসি’র ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে অঞ্জন ডেকার প্রয়াণে আসাম মুখ‍্যমন্ত্রী হিমন্তবিশ্বের শোক ৮ গ্রামের মানুষ ঝুঁকি নিয়ে পারাপার হচ্ছেন বাঁশের সাঁকোতে আনন্দবাজারের অনুরোধে কঙ্কনাকে চিঠি লিখলেন নায়ক কৌশিক

রায়গঞ্জে ১৭ ঘন্টার ব্যবধানে অপহৃত শিশু তানভির উদ্ধার গ্রেফতার ২

খবরের আলো :

 
মিঠুন বসাক, সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের রায়গঞ্জে ১৭ ঘন্টার ব্যবধানে শিশু তানভির হাসান (৫) কে উদ্ধার করেছে স্থানীয় জনতা ও রায়গঞ্জ থানা পুলিশ। এ ঘটনায় আতিক হোসেন (২২) ও মনি আক্তার (২১) নামের অপহরণ চক্রের ২ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পঞ্চনন্দ সরকার জানান, বুধবার সকাল ৮টার দিকে উপজেলার চান্দাইকোনা গ্রামের মালয়েশীয়া প্রবাসী মনির হোসেনের স্ত্রী মোছাঃ মোহনা খাতুন শিশু সন্তান তানভিরকে সাথে নিয়ে রায়গঞ্জ বিএম কলেজে প্রাইভেট পড়তে যান। মাঠে খেলা করার সময় অপহরণ চক্রের সদস্যরা তানভিরকে কৌশলে অপহরণ করে নিয়ে যায়।

প্রাইভেট শেষে সন্তানের খোঁজ না পেয়ে মানসিকভাবে ভেঙ্গে পড়েন শিশুটির মা । ঐ দিন দুপুরের দিকে অপহৃত শিশুর মায়ের বান্ধবি মনি আক্তার এর মুঠোফোনে (অপহরনের ঘটনায় গ্রেফতার) মুঠোফোনে ৫লক্ষ টাকা মুক্তিপন দাবি করে অপহরনকারি চক্র। অপহরনের বিষয়টি নিশ্চিত হলে রায়গঞ্জ থানায় অভিযোগ করেন অপহৃত তানভিরের মা। অভিযোগ পেয়ে রায়গঞ্জ থানাপুলিশ অপহৃত শিশুটিকে উদ্ধার ও অপহরণকারীদের গ্রেফতারে জন্য নিঃচ্ছিদ্র জাল বিস্তার করে।

গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বুধবার রাত সাড়ে ১২ টার দিকে স্থানীয় জনতার সহযোগীতা নিয়ে রায়গঞ্জ থানার অফিসার ইনচার্জ পঞ্চনন্দ সরকার , ওসি তদন্ত শহিদুল ইসলাম ও এস আই বিরঙ্গ চন্দ্র মন্ডল সঙ্গিয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে পার্শ্ববর্তি বগুড়া জেলার শেরপুর উপজেলার ধনকুন্ডি এলাকার ঢাকা-বগুড়া মহাসড়ক সংলগ্ন পেন্টাগন হোটেল এন্ড রেস্টুরেন্ট থেকে শিশু তানভিরকে উদ্ধার করেন। এ ঘটনায় ২জনকে গ্রেফতার করে পুলিশ। এ ব্যাপারে নারী ও শিশু নির্যাতন দমন আইন একটি অপহরন মামলা হয়েছে বলে জানান থানা পুলিশ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com