সোমবার, ০৮ মার্চ ২০২১, ০১:০৩ অপরাহ্ন

আশুলিয়া পলাশবাড়ী বটতলা নারী ধর্ষণের অভিযোগে আটক ৩

খবরের আলো :

রাজু হাওলাদার স্টাফ রিপোর্টার : আশুলিয়া পলাশবাড়ী বটতলা  নারী ধর্ষণের অভিযোগে আটক ৩ )আশুলিয়ার এক নারীকে গণধর্ষনের অভিযোগে তিন জনকে আটক করেছে থানা পুলিশ পরে আটককৃতদের ৫ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়।

এ ঘটনায় ভ’ক্তভোগীর পরিবার ৫ জন আসামী করে আশুলিয়া থানায় মামলা দায়ের করেছে।
বুধবার (৩১ অক্টোবর )আশুলিয়ার পলাশবাড়ী নামক একটি এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, মানিকগঞ্জ জেলার বালিরটেকের মোঃফরহাদ মিয়ার ছেলে মেহেদী হাসান (১৯)কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী থানার আব্দুল হামিদের ছেলে রেজাউল করীম (১৮)ও রংপুর জেলার মিঠাপুকুর থানার দুুুদু মিয়ার ছেলে মুছা মিয়া (১৮) অপর দিকে পলাতক দুই আসামী হলেন নড়াইল জেলার নড়াগাতি থানার লিটন শেখের ছেলে সুজন শেখ (২০) ও কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী থানার ইনসার আলীর ছেলে নূরে আলম (১৯) পুলিশ সূত্রে জানা যায় যে নির্যাতনের শিকার ওই নারী আশুলিয়ার পলাশবাড়ি নামক একটি এলাকায় তার খালাতো বোনের বাড়ি বেড়াতে আসে।

গতকাল রাত ৯টার দিকে নিকটবর্তী এক আত্মীয়ের বাসা থেকে ফেরার সময় পলাশবাড়ির বটতলা লেবুবাগান নামক একটি এলাকায় পৌছালে অভিযুক্তরা তার পথ রোধ করে এবং তার ওড়না দিয়ে মুখ বেধে জোরপুর্বক পার্শবর্তী কলাবাগানে নিয়ে যায় এবং পালাক্রমে ধর্ষন করে ফেলে যায়।

পরে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে এ ব্যাপারে আশুলিয়া থানার ইনচার্জ (ওসি) শেখ রেজাউল হক দীপু জানান এ ঘটনায় তার পরিবারের অভিযোগের প্রেক্ষিতে তিন জনকে আটক করে আদালতে পাঠানো হয়েছে এবং এ ঘটনার সাথে জরিত বাকি দুই সদস্যকে আটকের চেষ্টা চলছে বলে জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com