বুধবার, ০৩ মার্চ ২০২১, ১০:৫৭ পূর্বাহ্ন

সোনারাগাঁওয়ে নির্যাতিত সেই স্কুলছাত্রীর অবশেষে আত্নহত্যা

খবরের আলো :

 

নারাণগঞ্জ জেলা প্রতিনিধি :নারায়ণগঞ্জের সোনারাগাঁও উপজেলায় বখাটের প্রাণনাশের হুমকিতে আখিঁ আক্তার (১৫) নামে ৬ষ্ঠ শ্রেণীর এক ছাত্রী ঘরের আড়ার সঙ্গে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে।
গত বধুবার দিবাগত রাত আনুমানিক আড়াই টার দিকে উপজেলার সাদিপুর ইউনিয়নের নানাখী গুলনগর গ্রামের এ ঘটনা ঘটে।
নিহত আখিঁ আক্তার সাদিপুর ইউনিয়নের পঞ্চমীঘাট উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ছাত্রী ও নানাখী গুলনগর গ্রামের শাহাজাহানের মেয়ে ।

নিহতের পরিবার সূত্র জানা যায় যে, গত বধুবার রাত ১০টা ৫৫ মিনিটে বখাটে সাকিব ফোন করে আখিঁ আক্তারকে প্রাণনাশের হুমকি দেয়।

এলাকাবাসী ও নিহতের পরিবার সূত্র জানায়, গত ৭ মাস যাবত স্কুলে আসা-যাওয়ার সময় নানাখী মধ্যপাড়া গ্রামের মনিরের ছেলে বখাটে সাকিব আখিঁ আক্তারকে প্রেম নিবেদন করে আসছে। বখাটে সাকিবের প্রেম নিবেদনে সারা না দেয়ায় গত ৮ অক্টোবর স্কুলে যাওয়ার সময় কয়েকজন সাঙ্গপাঙ্গদের নিয়ে ওই ছাত্রীকে স্কুল গেটের সামনে অতর্কিতভাবে কিল ঘুষি লাথি মেরে মাটিতে ফেলে দেয়।
এ সময় স্কুল ছাত্রীর ডান গাল কেটে রক্তাক্ত জখম হলে, জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়ে। পরে আহত ছাত্রীর সহপাঠিরা তাকে উদ্ধার করে সোনারগাঁও স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।
গত (১৫ অক্টোবর) সোমবার বেলা ২ টার দিকে সোনারগাঁও থানা পুলিশের সহযোগিতা ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহীনুর ইসলাম ইভটিজিংয়ের অভিযোগে বখাটে সাকিবকে ১৫ দিনের কারাদন্ড দেন।
সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মো. মোরশেদ আলম বলেন, নিহত আখিঁ আক্তারের লাশ উদ্ধার করে জেলা হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com