শুক্রবার, ১৬ অক্টোবর ২০২০, ১২:০২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :

বিদ্যুৎ ও পানির মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাবি ছাত্রদলের মানববন্ধন

খবরের আলো:

 

রাবি পতিনিধি:বিদ্যুৎ ও পানির মুল্য বৃদ্ধির প্রতিবাদ ও বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে মানববন্ধন করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদল ।বৃহস্পতিবার সকাল ৯ টায় বিশ্ববিদ্যালয় প্রধান ফটকের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয় ।

শুরুতে তাজউদ্দিন আহমদ সিনেট ভবনের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হবার কথা থাকলেও সেখানে পুলিশি অনুমতি না পাওয়ায় এক পর্যায়ে তারা বিশ্ববিদ্যালয় প্রধান ফটকের সামনে গিয়ে মানববন্ধন করে এবং পুলিশি বাধায় সেখানেই মানববন্ধন শেষ করে দেওয়া হয় । পুলিশি বাধায় মানববন্ধন করতে না পারায় পরবর্তীতে কর্মসূচি দেওয়া হবে বলে জানান তারা

শাখা ছাত্রদলের যুগ্ম সাধারন সম্পাদক ও শহীদ সোহরাওয়ার্দী হলের শাখা ছাত্রদলের আহŸায়ক সামসুদ্দিন চৈাধুরী সানিন এর সঞ্চালনায় রাবি শাখার প্রচার সম্পাদক মেহেদি হাসান বলেন ,অগণতান্ত্রিক ভাবে নির্বাচিত এ সরকার জনগনের কাছে কোন দায়বদ্ধতা নেয়।সরকারের অদায়িত্বশীল আচরণে বাধাগ্রস্থ হচ্ছে জনজীবনের উন্নয়ন জনগনের কথা না ভেবে এ সরকার বার বার বিদ্যুৎ ও পানির দাম বৃদ্ধি করে যাচ্ছে। এছাড়াও মানববন্ধন থেকে তারা বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি জানান ।

এসময় মানববন্ধনে উপস্থিত ছিলেন ,সাংগঠনিক সম্পাদক রাজু আহমেদ মামুন,সহ সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম ,যুগ্ম সাধারন সম্পাদক রাশেদ আলী খান ,সদস্য মাহমুদুর মিঠু ,মহানগর ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এবং মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক মীর খালিদসহ প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com