শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৮:৪৭ অপরাহ্ন

ভোলায় বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশনের মানববন্ধন

খবরের আলো:

 

 

মোঃ ওমর ফারুক,  ভোলা  থে‌কেঃ বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশনের সদস্য ও কুড়িগ্রাম জেলা জজ আদালতের সেরেস্তাদার মো. ইউনুছ আলী খন্দকারের উপর পুলিশি নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে ভোলা জেলা বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশন। বৃহষ্পতিবার সকাল ১০টার দিকে ভোলা দায়রা ও জজ আদালতের সামনে ঘন্টাব্যাপী এ কর্মসূচি পালন করা হয়। এতে ভোলা জেলা দায়রা ও জজ আদালতের প্রায় দুই শতাধিক কর্মচা‌রী উপস্থিত ছিলেন।
মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মো. নাজিম উদ্দিন, ভোলা জেলা সাংগঠনিক সম্পাদক মো. আক্তার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মামুন হোসেন, জেলা ও দায়রা জজ আদালতের সেরেস্তাদার মীর ইকবাল, জেলা যুগ্ম সাধারণ সম্পাদক আবুল হাশেম ও মো. আমজাদ হোসেন প্রমূখ।
প্রতবাদ সভায় বক্তারা মো. ইউনুছ আলী খন্দকারের উপর পরিকল্পিত পুলিশি হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, গত মাসের ২১ তারিখে রাতে কুড়িগ্রাম জেলা জজ আদালতের সেরেস্তোদার মো. ইউনুছ আলী খন্দকারকে কুড়িগ্রাম সদর থানার ওসি মাহফুজুর রহমান, ওসি তদন্ত রাজু আহমেদের নেতৃত্বে এসআই রমজান ও কাইয়ুম হত্যার উদ্দেশ্যে নিজ বাসা থেকে ডেকে নিয়ে অমানবিক নির্যাতন করে। আমরা মনে করি পুলিশ জনগনের বন্ধু। কিন্তু কিছু উগ্রবাদী পুলিশ সদস্য বিচার বিভাগের সাথে পুলিশের দীর্ঘ দিনের সুসম্পর্ক নষ্ট করতে এ ঘটনা ঘটিয়েছে বলে আমরা মনে করি। আমরা উক্ত ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সেই সাথে যথাযথ কর্তৃপক্ষের কাছে অভিযুক্ত পুলিশ সদস্যদের দৃষ্টান্তমূলক বিচার দাবি করছি।
এ ঘটনার উপযুক্ত বিচার না হওয়া পর্যন্ত তাদের কেন্দ্র ঘোষিত কর্মসূচি চালিয়ে যাবেন বলেও জানান বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশনের নেতারা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com